বাংলা সিরিয়াল

টিআরপি কমতেই মনের কথায় এলো নতুন মোড়! প্রতীক্ষাকে পজিটিভ করে এবার বিপাশাকে নেগেটিভ করা হবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বর্তমানে শিমুলের দেওর পলাশের বিয়ে হচ্ছে প্রতীক্ষার সাথে আর এই বিয়ের সকল যোগাড় করছে শিমুল! সে আনন্দ করছে নাচ-গান করছে! কিন্তু তার এই নাচ গান বেশিক্ষণ স্থায়ী হবে না কারণ তার পিছনে ষড়যন্ত্রের জালও বোনা হচ্ছে কীভাবে তাকে এই বাড়ি থেকে দূর করা যায়? আসলে প্রতীক্ষার সমস্ত গয়না শিমুলের ব্যাগে রেখে দিয়ে শিমুলকে ফাঁসিয়ে বাড়িছাড়া করার প্ল্যান করা হচ্ছে! কিন্তু কে এই প্ল্যান করছে?

ভাবছেন তো পরাগ আর পলাশ ছাড়া আর কিবা এই প্ল্যানের মাস্টারমাইন্ড হবে! হ্যাঁ ঠিক ধরেছেন। এই দুই রত্ন‌ই শিমুলকে বাড়িছাড়া করতে এই প্ল্যান করেছে

কিন্তু কার কাছে কই মনের কথা বঙ্গ সেরা তৃতীয় ধারাবাহিক থেকে টিআরপি কমে ষষ্ঠ ধারাবাহিক হতে নির্মাতাদের টনক নড়েছে তাই তারা ধারাবাহিকের নতুন টুইস্ট আনতে চলেছে! আগামী তে ধারাবাহিকে দেখানো হবে যে পরাগ পলাশকে এই আইডিয়া দিয়েছে আসলে বিপাশা, শীর্ষা!

আরও পড়ুন : নাতি নাতনি সব থাকতেও লাবণ্যর মিশকার প্রতি টান অথচ বিজয়া স্পষ্ট তারার সন্তানকে স্বীকৃতি না দেওয়ার কথা বলেন!-শাশুড়ি হিসেবে লাবণ্যর কথা ভাবলে বিরক্ত হচ্ছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গল্পের নতুন মোড়!
বিপাশা আর শীর্ষাই হচ্ছে মাস্টারমাইন্ড।গয়না চুরির কেইস এরাই শিমুলকে ফাঁসিয়ে পরাগের নাম দিবে।একদিকে শিমুল বাড়ি ছাড়বে অভিমানে আর পরাগের পর্দাফাঁস করে জেলে দিয়ে দিবে।

এবার বলতে পারেন এতে বিপাশাদের কি লাভ?সেটাই তো টুইস্ট ভাই।জানতে হলে দেখতে হবে!
অপ্রত্যাশিত ছিল।কে কখন ভিলেন হয়ে যাবে টেরও পাবেন না।টেন্ট প্রডাকশনকেও হার মানালো অর্গ্যানিক।”

এরকম একটা ভয়ঙ্কর পোস্ট দেখে অনেকেই জিজ্ঞেস করেছেন এটা কবে হবে? তিনি কি ভেতর থেকে খবর পেলেন নাকি প্রোমো দেখলেন? তার উত্তরে পোস্টদাতা জানিয়েছেন এটা পুরোটাই ফান পোস্ট।

Related Articles