বাংলা সিরিয়াল

ফুলকির সাথে এঁটে উঠতে না পেরে সন্ধ্যার জন্য নতুন নায়ক আসবে সন্ধ্যা তারায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি ৮.০ টি আর পি পেয়ে বঙ্গ সেরা ২ আর সেই জায়গায় প্রতিপক্ষ ধারাবাহিক স্টার জলসার সন্ধ্যাতারা ৬.৬। একই সময় শুরু হওয়ার ধারাবাহিক ফুলকি যেখানে আকাশে উড়ছে সেখানে সন্ধ্যা তারা সেভাবে টিআরপিতে ভালো মতো জায়গা করতে পারছে না, ভালো ভালো ট্র্যাক দেখিয়ে যখন কিছুই হলো না তখন লেখিকা গল্পে দেখালেন যে তারা মা হতে চলেছে আর তারা এই সন্তানের জন্মদাতা আর কেউ নয় তারই মেজ দিদি সন্ধ্যার স্বামী আকাশ নীল। বিজয়া মাঠান পর্যন্ত এই সত্যি জানতে পেরেছেন কিন্তু তিনি কিছুতেই তারার পাশে দাঁড়ান নি, তিনি সন্ধ্যা ছাড়া আর কাউকেই স্বীকৃতি দেবেন না বলে জানিয়েছেন।

অন্যদিকে সন্ধ্যা বারংবার জিজ্ঞেস করলেও তারা তার সন্তানের বাবার নাম তাকে বলেনি আকাশের মনের মধ্যেও সন্দেহ জেগেছে তারার সন্তানের বাবা কে এই নিয়ে?- এরকম পরিস্থিতিতে ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে।

যেখানে দেখা যাচ্ছে সন্ধ্যা বলছে আমাকে জানতেই হবে, হুলোবাবুর তারার প্রতি এত টান কেন! তারপর সে তার ছোট্ট ননদকে বলে তারা কে গিয়ে বলতে বাজির আগুন আকাশের গায়ে লেগেছে! সেই কথা শুনে আকাশ বলে কাঁদতে কাঁদতে ছুটে আসে তারা এবং তারপর সে আকাশকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে!

আরও পড়ুন : টিআরপি কমতেই মনের কথায় এলো নতুন মোড়! প্রতীক্ষাকে পজিটিভ করে এবার বিপাশাকে নেগেটিভ করা হবে!

সব দেখে সন্ধ্যা বোঝা যায় যে তার বোন ই আসলে তার বরের প্রেমিকা! কিন্তু সন্ধ্যা আর আকাশের মধ্যে সেভাবে প্রেমের সম্পর্ক গড়েই উঠল না অথচ এরকম একটা ঝড় উঠলো যা দেখে দর্শক অন্য কিছুই আন্দাজ করছে! দর্শক মনে করছেন যে টিআরপি কম হওয়ার জন্য এবার ধারাবাহিকে আসবে নতুন টুইস্ট!

সন্ধ্যা তারার প্রোমোর কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে,“আমার তো মনে হচ্ছে আকাশ কে বদলে অন্য নায়ক নিয়ে আসবে”

Related Articles