বাংলা সিরিয়াল

‘এটা ভেবে শান্তি লাগছে যে দেবু এখনো খারাপ হয়ে যায়নি!’রানী দেবযানীর আগের সম্পর্ক দেখে স্বস্তির নিঃশ্বাস ফেললেন দর্শক!

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী স্বপ্ন অনেক বড় ডাক্তার হওয়ার, নিজের মাকে দেওয়া কথা পূরণ করার, কিন্তু রানীর পরিবারের নিয়ম বাড়ির মেয়েদের অল্প বয়সে বিয়ে দেওয়া, রানী পরিবারের নিয়ম ভাঙ্গতে চায় না তবে সে বিয়ে করেও পড়াশোনা করতে চায় ডাক্তার হতে চায়, কিন্তু তার জন্য এমন সম্বন্ধ নিয়ে আসা হয় যেখানে সে বিয়ের পরে পড়তে পারবে না, এরপর রানী তার বেস্ট ফ্রেন্ড দেবযানীর বিয়েতে যায়।

সেখানে গিয়ে দুর্জয়ের সাথে তার আলাপ হয়, এই দুর্জয় দেবযানীর দেওর, একজন ডাক্তার।

দুর্জয়ের সাথে রানীর একটা ভালোবাসার সম্পর্ক তৈরি হওয়ার আগেই একটা রাতে আচমকা তারা একে অপরের ঘনিষ্ট হয়ে ওঠে আর তারপর রানীকে তার বাড়ির লোক নিয়ে চলে যায় কিন্তু দেবযানীর শ্বশুর বাড়িতে রানীকে নিয়ে একটা ঝড় ওঠে। আবার অন্যদিকে রানীর বাড়ির লোক রানীর বিয়ের ঠিক করে এবং রানী সেই বিয়ের মন্ডপ থেকে যখন পালিয়ে যায় তখন দেবযানীর বরকেই রানীর বাড়ির লোক ধরে রাখে, সব নিয়ে রানীর কারণে যথেষ্ট ফেস লস হয় দেবযানীর আর এই সমস্ত কিছুর জন্য দেবযানী রানীর সাথে খারাপ ব্যবহার করতে থাকে।

যেখানে বিয়ের আগে রানী ছিল দেবযানীর বেস্ট ফ্রেন্ড, সেখানে সেই দেবযানীর খারাপ ব্যবহার দেখে দর্শকরা কোথাও না কোথাও আহত হয়েছিলেন।

এরপর দেখা যায় যে, রাগের মাথায় দুর্জয় রানীকে বিয়ে করলে রানীর জীবন ধ্বংস হয়েছে দেখে দেবযানীও কষ্ট পায় আর রানীর সাথে কথা বলতে আসে, তাদের দুই বন্ধুর মধ্যে আবার কথাবার্তা হয় যা দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এটা ভেবে শান্তি লাগছে যে দেবু এখন ও খারাপ হয়ে যায় নি,
তবে সিরিয়ালটা দেখার সময় আমি এই ভয়ে থাকি যে দেবু এই বুঝি খারাপ হয়ে গেল, এই বুঝি খারাপ হয়ে গেল ”

আরও পড়ুন : তুমি আশে পাশে থাকলে সিরিয়ালটা অনেকটা গোয়েন্দাগিনী জয় কালী কলকাত্তাওয়ালির মত! দুটো এপিসোড দেখার পরেই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

Related Articles