বাংলা সিরিয়াল

টেলিভিশনের পর্দায় আবার দেখা যাবে মিঠাই’কে! বিস্তারিত জানালেন মিঠাই সৌমিতৃষা

গত জুন মাসে শেষ হয়েছে জি বাংলা খ্যাত “মিঠাই” ধারাবাহিক। টেলিভিশনের পর্দায় “মিঠাই” শেষ হওয়ার পর মন খারাপ হয়েছিল দর্শকদের। তবে এবার দর্শকদের চাহিদা পূরণ করতে টেলিভিশনের পর্দায় দেখা যাবে মিঠাই রানীকে। কি ভাবছেন, মিঠাই টু নামের নতুন কোন ধারাবাহিক আসছে ?

একেবারেই তা নয়। আসলে মিঠাই ধারাবাহিকের পুনঃসম্প্রচার করা হবে। তাতেই উৎফুল্ল মিঠাই ধারাবাহিকের দর্শকরা।

আগামী ১৩ নভেম্বর থেকে আবারো সম্প্রচারিত হবে মিঠাই। সকালে ১২.৩০ থেকে ১.৩০-পর্যন্ত ১ ঘণ্টা ধরে দেখানো হবে এই ধারাবাহিক।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে, জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই দর্শকদের চাহিদার জন্যই আবারো সম্প্রচারিত করা হবে। এই প্রসঙ্গে কি বলছেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু? আবারো টেলিভিশনের পর্দায় মিঠাই ধারাবাহিক দেখানো হবে শুনেই তিনি কিছুটা অবাক হয়ে যান। তিনি বলেন,”কী আসছে মিঠাই-২?”

তবে এত তাড়াতাড়ি আবারো জি বাংলার পর্দায় মিঠাই ধারাবাহিকের পুনঃ সম্প্রচার হবে এ বিষয়টি ভাবতেই পারেননি সৌমিতৃষা কুন্ডু। তাঁর কথায়, “এত তাড়াতাড়ি! এই তো শেষ হল। তবে খবরটা শুনে আনন্দই হল, যে মানুষের ভালোবাসায় ধারাবাহিকটি আবারও ফিরছে। এতে যাঁরা আগে দেখেননি, তাঁরাও ধারাবাহিকটি দেখতে পাবেন”।

আরও পড়ুন : ‘এটা ভেবে শান্তি লাগছে যে দেবু এখনো খারাপ হয়ে যায়নি!’রানী দেবযানীর আগের সম্পর্ক দেখে স্বস্তির নিঃশ্বাস ফেললেন দর্শক!

তবে এরপর যদি মিঠাই ধারাবাহিকের দ্বিতীয় পর্ব নিয়ে অভিনয়ের জন্য সৌমিতৃসার কাছে ডাক এলে তিনি কি অভিনয় করবেন? অভিনেত্রী বলেন, “এই মুহূর্তে মিঠাই-২ এলে করতে পারব না। কারণ, আপাতত টেলিভিশনে কাজ করছি না। পরে হলে ভেবে দেখা যাবে।

তবে সিরিয়ালে পার্ট ২ হলে সাধারণত একই অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেননা, বদলেই যায়। সাধারণত এটাই ঘটে। তবে ওয়েব বা সিনেমার ক্ষেত্রে বিষয়টা আলাদা। তাই মিঠাই-২ এলে যে করবে তাঁকে শুভেচ্ছা জানাব। তবে একই কাস্ট নিয়ে যদি সত্যিই কাজ হয়, তাহলেও বিষয়টা মন্দ হবে না”।

 

Related Articles