বাংলা সিরিয়াল

ফেক ভিডিও দেখিয়ে বেকায়দায় ময়ূরী! নিজের জালে নিজেই জড়ালো মেঘের দিদি

এখন সপ্তাহে ৭ দিন জি বাংলার পর্দায় সন্ধ্যা ছটা থেকে সম্প্রচারিত হচ্ছে ইচ্ছে পুতুল ধারাবাহিক। একটার পর একটা দুর্দান্ত পর্ব দেখিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক।

দর্শকদের বিনোদনের রসদ যোগাচ্ছে ইচ্ছে পুতুল। গত দু সপ্তাহে “তোমাদের রানী” ধারাবাহিককে হারিয়ে স্লট লিড করছে এই ধারাবাহিক। একটার পর একটা এপিসোডে থাকছে দারুন চমক। এবার ময়ূরীর সমস্ত চক্রান্ত ভেঙে দিয়েছে মেঘ।

নীলকে পাওয়ার জন্য ময়ূরীর করা নতুন চক্রান্তে এবার জল ঢালতে চলেছে মেঘ। বর্তমানে ইচ্ছে পুতুল ধারাবাহিকের এপিসোডে দেখা যাচ্ছে, রূপের বাড়ি থেকে মেঘের সাহায্যে বেরিয়ে আসার পর বর্তমানে গিনি তার বাড়িতেই রয়েছে। গাঙ্গুলী বাড়ির সকলেই তাদের নিজেদের ভুল বুঝতে পেরেছে।

আরও পড়ুন : টেলিভিশনের পর্দায় আবার দেখা যাবে মিঠাই’কে! বিস্তারিত জানালেন মিঠাই সৌমিতৃষা

তাদের সামনে খুলে গিয়েছে ময়ূরীর আসল রূপ। বিশ্বাসভঙ্গের অপরাধে ময়ূরীর গালে কষিয়ে একটা থাপ্পড় মারে নীলের মা। তার সঙ্গে মেঘকে তিনি অনুরোধ করেন, যাতে তার ছেলে নীলের জীবনে সে আবার ফিরে আসে।

তবে নিজের আসল রূপ প্রকাশ্যে আসার পরেও বিন্দুমাত্র লজ্জা নেই ময়ূরীর। এখনো পর্যন্ত সেই নীলকে পাওয়ার জন্য ব্যাকুল সে। তবে এবার ব্রহ্মাস্ত্র প্রয়োগ করতে চলেছে ময়ূরী। নেশাগ্রস্ত অবস্থায় থাকা নিলের সাথে তার আপাত ঘনিষ্ঠতার কিছু দৃশ্য ভিডিও করে রেখেছে সে। সেই ভিডিও দেখিয়ে মেঘকে বোকা বানাতে চায় ময়ূরী।

এর আগে নীলকে সেই ভিডিওই দেখিয়ে বিয়ের জন্য রাজি করাতে পেরেছিল সে। মেঘ-নীলের সম্পর্ক জাতি আর কোনদিন জোড়া না লাগে সেই জন্যই এই পদক্ষেপ।

এদিনের পর্বে দেখানো হয়েছে যে, ছলে বলে কৌশলে ময়ূরী এ দিন মেঘের সামনে নীল এবং ময়ূরীর ঘনিষ্ঠতার ভিডিও ফাঁস করে। ময়ূরীকে মেঘ জিজ্ঞাসা করে, এমন মুহূর্তের ভিডিও কেন সে নিজের ফোনে রেকর্ড করে রেখেছে? ময়ূরী জানিয়ে দেয়, নিজের কথাতেই সেই এই ভিডিও করেছে।

তবে নীলের বানানো এই ভিডিও কে অস্ত্র বানিয়ে ময়ূরীর সঙ্গে সত্যিই কি নীলের বিয়ে হবে? নাকি নীলের সঙ্গে মেঘের সম্পর্ক আবারো জোড়া লাগবে? সেটা সময়ের অপেক্ষা।

আরও পড়ুন : ছেলেকে অভিনেতা বানাতে লোকের বাড়িতে আয়ার কাজ করেছেন রুবেলের মা! রুবেলের জীবন সিনেমার থেকে কম কিছু নয়!

Related Articles