বাংলা সিরিয়াল

তৃনাকে আসলেই মানাচ্ছে না!হাসিকান্নারোমান্স সব পরিস্থিতি রোবট মার্কা এক্সপ্রেশন দিলে খুব ভালো লাগতো!-মৌমিতার ভক্তদের তুলোধনা করলেন তৃনা ভক্ত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকের শ্রাবণ চরিত্রটি আগে করতেন নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার। শ্রাবণ চরিত্রে মৌমিতা কে দেখে দর্শক অভ্যস্ত হয়ে উঠেছিলেন, যদিও এক বিরাট অংশের মানুষের বক্তব্য ছিল শ্রাবণ চরিত্রে মৌমিতার অভিনয় একেবারেই ভালো লাগেনা, কাঠ পুতুলের মত এক্সপ্রেশন দেয় সবসময়-তবু দেখতে দেখতে প্রচুর মানুষ এই চরিত্রে মৌমিতাকে মেনে নিয়েছিলেন, মৌমিতার অনেক ফ্যান ফলোয়ার্স তৈরি হয়েছিলো, এরকম সময় শোনা যায় অসুস্থতার কারণে নিজে নিজেই ধারাবাহিক ছেড়ে যাচ্ছেন মৌমিতা সরকার।

লাভ বিয়ে আজ কালে শ্রাবণ চরিত্রটি যেহেতু অত্যন্ত গুরুত্বপূর্ণ সেই কারণে এই চরিত্রের মুখ বদল করে তখন তৃণা সাহাকে নিয়ে আসা হয়।

শ্রাবণ চরিত্রে তৃণার অভিনয় দেখে এক অংশের মানুষ মুগ্ধ হয়ে যান, তারা বলতে শুরু করেন শ্রাবণ চরিত্রটা যেন এতদিনে প্রাণ ফিরে পেলো! অন্য মানুষের মানুষ বলতে থাকেন যে মৌমিতাকেই এই চরিত্রে ভালো লাগতো!তৃণাকে মানাচ্ছে না! আবার তৃণার ফ্যান ফলোয়ার্সরাও মৌমিতার এই ভক্তদের তুলোধনা শুরু করেন-এই ভাবেই সরগরম হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেকে আমাকে ভুল ভাবতে পারো।বকা দিতে পারো।আমি কেন্দে দিব না সত্য বলে যাব।
তৃণাকে একটুও মানাচ্ছে না।মৌমিতা দি বেস্ট ছিল।মৌমিতা দির অসুস্থতা আসলে কিছু না।যতসব নাটক ফাটক দিদিকে

আরও পড়ুন : ছেলে ছেলে করতে গিয়ে সূর্য নিজের মেয়ে দুটোকেও হারালো! এবার বুঝুক ঠেলা কেমন লাগে!

বাদ দিয়ে এই তৃণাকে ঢুকানো।
একটুও ভাল লাগছে না।
বিরক্তকর।এবার সল্ট হারিয়ে পথে বসেক।”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন মানুষ লিখেছিলেন যে,“আগের শ্রাবণ তো সবসময় রোবটের মতো দাড়িয়ে থাকতো” কেউ আবার লিখেছেন যে,“ তৃনা এসেছে বলে মাঝ পথে দেখতে শুরু করলাম এই সিরিয়াল” আরেকজনের কথায়,“হ্যা আসলেই একদম মানাচ্ছে না। হাসি কান্না রোমান্স সব পরিস্থিতিতে রোবট মার্কা এক্সপ্রেশন দিলে খুব ভালো লাগতো

বরং এখন শ্রাবন চরিত্রটা ভালো লাগছে”

Related Articles