বাংলা সিরিয়াল

রোহিত দ্রোনাচার্য আর ফুলকি একলব্য!ফুলকির নতুন প্রোমো দেখে হাসছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে, যে বছর বক্সার রোহিত বক্সিং চ্যাম্পিয়ন হয়, সেই বছরই সে ষড়যন্ত্রের শিকার হয়। ড্রাগ টেস্টে তার রেজাল্ট পজিটিভ আসে আর তার প্রথম স্ত্রী শালিনী তাকে ছেড়ে চলে যায়, এই সময় তার পুরো জীবনটাই অন্ধকারাচ্ছন্ন হয়ে যায়, সে উৎসব , অনুষ্ঠান সমস্ত কিছুর থেকে মুখ ফিরিয়ে নেয়, নিজেকে সমস্ত কিছু থেকে গুটিয়ে নিয়ে বাঁচতে শুরু করে সে। তখন তার জীবনে ফুলকি আসে।

ফুলকি তাকে নতুন করে বাঁচতে শেখায়, হাসতে শেখায়। এই সময় তার জীবনটাকে তছনছ করতে তার জীবনে নতুন করে ফিরে আসে তার প্রাক্তন স্ত্রী শালিনী।

ফুলকি যখন রোহিতকে একটু একটু করে বাঁচতে শেখাচ্ছে রোহিত যখন একটু একটু করে ফিরে পাচ্ছে নিজের পুরোনো হারানো আত্মবিশ্বাস, তখনই আবার নতুন করে রোহিতকে পুরনো কথা মনে করিয়ে রোহিতকে পুরনো অসম্মান ফিরিয়ে দিয়ে রোহিতের আত্মসম্মান পুরোপুরি ভেঙে দিতে চেষ্টা করে শালিনী।

আরও পড়ুন : তৃনাকে আসলেই মানাচ্ছে না!হাসিকান্নারোমান্স সব পরিস্থিতি রোবট মার্কা এক্সপ্রেশন দিলে খুব ভালো লাগতো!-মৌমিতার ভক্তদের তুলোধনা করলেন তৃনা ভক্ত!

জি বাংলা ফুলকি ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে সম্প্রতি , যেখানে দেখা যাচ্ছে যে,রোহিত বলছে, আমি আজ থেকে তোমাকে আর বক্সিং শেখাবো না।

আমি নিজে একটা হেরে যাওয়া মানুষ একটা হেরে যাওয়া মানুষ তোমাকে কিবক্সিং শেখাবে? ফুলকি তখন ভেঙে পড়ে না, সে রোহিতের পুরোনো বক্সিং ভিডিও গুলো চালিয়ে দেখে এবং সেই ভিডিও দেখে দেখে এসে বক্সিং শিখতে থাকে এবং বলে স্যার আমি একলব্যের মতো হবো,আপনি আমার দ্রোনাচার্য। আপনার ভিডিও দেখে দেখেই বক্সিং শিখে যাব। রোহিত এই জিনিসটা দেখে পুরো অবাক হয়ে যায়।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর প্রচুর মানুষ এই ভিডিওর প্রশংসা করেছেন, অনেকের বক্তব্য যে এভাবেই ফুলকি রোহিতের মন জয় করে নেবে। আবার অনেকে বিষয়টা নিয়ে হাসাহাসি শুরু করেছেন,অনেকের বক্তব্য-এটাই দেখার বাকি ছিলো! রোহিত কিনা দ্রোনাচার্য?কার সাথে কার তুলনা?

Related Articles