বাংলা সিরিয়াল

কাছাকাছি এলো সন্ধ্যা-নীল! ফ্যামিলি ড্রামার প্রোমো দেখেই রেগে অস্থির দর্শকমহল

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। শুরু থেকেই এই ধারাবাহিকে তারার প্রতি আকাশনীলের প্রেম, আর সন্ধ্যার সঙ্গে আকাশ নীলের মতানৈক্যই ধরা পড়েছে ধারাবাহিকের মধ্য দিয়ে।

তবে বিয়ের পর বিভিন্ন ঘটনার কারণেই ধীরে ধীরে সন্ধ্যার প্রতি আকাশনীলের মধ্যে কিছুটা অনুভূতি জন্মেছিল। তবে কোন কারনে দুজনে কাছাকাছি আসতে পারেনি কখনো। অবশেষে এলো সেই মুহূর্ত যখন প্রথমবার কাছাকাছি এলো দুজনে।

একে অপরকে বহুবার জড়িয়ে ধরলেও এই প্রথমবারের মতো আকাশনীল এবং সন্ধ্যা কাছাকাছি এলো। তাদের দুজনের সেই ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্য দেখানো হয়েছে প্রোমোতে। প্রথমবার নীলকে এতটা কাছে পেল সন্ধ্যা। ভীষণ খুশি সে। প্রথমবার স্বামীকে নিজের এতটা কাছে পাওয়ায় আনন্দে কেঁদে ফেলে সন্ধ্যা।

সকালবেলা ঘুম থেকে উঠে আদরে ভালোবাসায় ভরিয়ে দেয় তার ‘হুলো বাবু’কে। কিন্তু তাদের এই ভালোবাসা কি আদৌ চিরস্থায়ী হবে?

স্টার জলসার পর্দায় সন্ধ্যাতারা ধারাবাহিকের আরো একটি প্রোমো সম্প্রতি সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, সন্ধ্যার বোন তারা নাকি গর্ভবতী।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

নীলের প্রাক্তন প্রেমিকা সে। বোনের গর্ভবতী হওয়ার কথা জানতে পেরে তারাকে বকাঝকা শুরু করে সন্ধ্যা। প্রানের প্রিয় বোনের গর্ভে থাকা সন্তানের বাবা কে, এটা জানার জন্য তাকে চাপ দিতে থাকে সে। তবে কি তারার সন্তানের বাবা নীল?

যদি তেমনটাই হয়ে থাকে তাহলে সন্ধ্যা তারা আর নীলের সম্পর্কের সমীকরণ ঠিক কি হবে, সেটাই দেখার আশায় রয়েছেন দর্শকরা। এদিকে সন্ধ্যা জেনে গিয়েছে যে, তার মা তার জন্য না, বরং তার বোন তারার জন্য সম্বন্ধে দেখতে এসেছিল এই বাড়িতে। সবকিছু জানার পর সন্ধ্যা, তারা আর নীল জীবনের কোন পথে এগোবে, সেটাই যেন লাখ টাকার প্রশ্ন তুলে দিয়েছে। তবে ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্য দেখানো নিয়ে অনেকেই বিরক্ত। বাড়ির সকলের সাথে বসে আর এই সিরিয়াল দেখা যাবে না, বলছেন দর্শকরা।

আরও পড়ুন : রোহিত দ্রোনাচার্য আর ফুলকি একলব্য!ফুলকির নতুন প্রোমো দেখে হাসছেন দর্শক!

Related Articles