বাংলা সিরিয়াল

মিশকাকে খুন করতে গেল নেশায় মগ্ন সূর্য! বিয়ের আগেই প্রকাশ্যে পরবর্তী পর্ব

অনুরাগের ছোঁয়ার নিয়মিত দর্শকরা সূর্য আর দীপার একঘেয়েমি বিচ্ছেদ দেখে এখন বিরক্ত। কিন্তু লেখক যেমন লিখেছেন তা তো মেনে নিতেই হবে। তবে এটা মানতে কোন অসুবিধা নেই যে সূর্য দীপার সাজানো সংসার একেবারে ধ্বংস করে দেওয়ার মূলে রয়েছে একমাত্র সূর্যর ছোটবেলার বন্ধু মিশকা।

তার ষড়যন্ত্রের ফাঁদে পড়েই আজ এই অবস্থা সেনগুপ্ত পরিবারের। প্রথমে দীপাকে চরিত্রহীন হিসেবে প্রমাণ করে সংসার ভাঙা, আর তারপর অবৈধভাবে সূর্যের সন্তানের মা হয়ে সংসারে ঢুকেছে সে।

বর্তমান প্লট অনুযায়ী মিশকার ছেলেকে সেনগুপ্ত বাড়িতে রাখার জন্য ডিভোর্স হয়ে গিয়েছে সূর্য আর দীপার। সূর্যর মা লাবণ্য সেন গুপ্তর জন্যই এই ডিভোর্স হয়েছে।

আরও পড়ুন : রোহিত দ্রোনাচার্য আর ফুলকি একলব্য!ফুলকির নতুন প্রোমো দেখে হাসছেন দর্শক!

যদিও সোনা আর রুপাকে নিয়ে নতুন করে বাঁচতে চাইছে দীপা। অন্যদিকে দুই মেয়েকে দীপার কাছ থেকে নিজের কাছে নিয়ে আসার জন্য উঠেপড়ে লেগেছে সূর্য। মেয়েদের জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত সে।

অনুরাগের ছোঁয়ার এদিনের পর্বে দেখা যাবে যে, দীপাকে আটকানোর প্রাণপণ চেষ্টা করে সূর্য। কিন্তু সূর্যর কথা না শুনে সেখান থেকে চলে যায় দীপা। তখন প্রচন্ড কষ্ট পায় সে।

এরপর মদ খেয়ে মাতাল হয়ে বাড়ি ফিরে সূর্য। সূর্যকে এমন মত্ত অবস্থায় দেখে, ভয় পেয়ে যায় বাড়ির লোকজন। বাড়িতে এসে পাগলামি শুরু করে সে। সকলেই তাকে আটকাতে ব্যর্থ হয়।

আরও পড়ুন : কাছাকাছি এলো সন্ধ্যা-নীল! ফ্যামিলি ড্রামার প্রোমো দেখেই রেগে অস্থির দর্শকমহল

সূর্যর সামনে মিশকা এসে দাঁড়ালে আরো দ্বিগুণ রেগে যায় সূর্য। মিসকল বলা প্রত্যেকটা কথা সহ্য করতে না পেরে তাকে খুন করতে যায় সে। বাড়ির লোকজন তাকে কোনো রকম ভাবে আটকায়।

সূর্যর রাগ দেখে ভয় পেয়ে যায় মিশকা নিজেও। এদিকে, সোনা-রূপার স্কুলে ফ্যামিলি ফেস্ট আয়োজিত হতে চলেছে। সেখানে মা-বাবা দুজনকে আসার জন্য আমন্ত্রণ জানানো হলে দুঃখ পায় সোনা রূপা। কারণ তাদের মা বাবা একসঙ্গে থাকে না। মেয়েদের দুঃখের কথা জানতে পেরে ভীষণ রেগে সেনগুপ্ত পরিবারে হাজির হয় দীপা। দেখা করতে চায় সূর্যর সঙ্গে। দুজনের কি তবে দেখা হবে?

Related Articles