বাংলা সিরিয়াল

অসম্ভবকে সম্ভব করবেন মিলি আর এভাবেই অর্জুন প্রেমে পড়ে যাবে তার! মিলির গল্প দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি‌। এই ধারাবাহিকে দেখা যায় যে, শত্রুর মেয়েকে বিয়ে করে বাড়ির দোরগোড়ায় নিয়ে এসেছে অর্জুন- যা দেখে অর্জুনের মা নীলিমার মাথা গরম হয়ে যায় আর তিনি ব্যাগ পত্র গুছিয়ে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন, এই সময় তার ছেলে থেকে শুরু করে তার ভাইয়েরা, মায়েরা সবাই তাকে আটকাতে থাকে।

কিন্তু নীলিমা কারোর কথা না শুনে বাড়ি থেকেই বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়, এমনকি অর্জুনকে নীলিমা বলে যে অর্জুন যদি মিলিকে তার বাপের বাড়ি দিয়ে আসতে পারে একমাত্র সে ক্ষেত্রেই সে এই বাড়িতে থেকে যাবে!

অর্জুন সে কথায় রাজি হয় না, এরপর অর্জুন যখন নীলিমাকে আটকাতে যায় তখন নীলিমা সবাইকে মাথার দিব্যি দেয়,কেউ যেন তাকে না আটকায় এরপর নীলিমা বাড়ি থেকে বেরোনোর চেষ্টা করলে মিলি তাকে আটকায়। মিলি নীলিমাকে বলে নীলিমার দিব্যি সবার উপর খাটলেও তার উপর কাটবে না কারণ নীলিমা দিব্যি দিয়েছে তার আপনজনদেরকে আর মিলি তো তার আপনজন নয়।

আরও পড়ুন : মিশকাকে খুন করতে গেল নেশায় মগ্ন সূর্য! বিয়ের আগেই প্রকাশ্যে পরবর্তী পর্ব

এরপর মিলি অর্জুনের মাকে বলে তার জন্য যেন সে বাড়ি ছেড়ে না যায়, সে নীলিমাল সব কথা অক্ষরে অক্ষরে পালন করবে। এইভাবে অসম্ভবকে সম্ভব করে দেখায় নিলি আর অর্জন মুগ্ধ হয়ে যায় তার উপর।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“I think অসম্ভব কে সম্ভব করে Mili… Arjun impress হয়ে প্রেমে পড়বে। bcoz serial এর নাম Mili power of woman” কোথাও বা মিলি নিয়ে লেখা হয়েছে “মানলাম মিলি কে নিম ফুলের মতো করেছে। কিন্তু সৃজনের মতো অর্জুনকেও কি মায়ের বাবু বানিয়ে রাখবে??

যেভাবে সৃজন পর্ণার পাশে ছিলো না সেভাবে কি অর্জুন ও মায়ের জন্য মিলি কে avoid করবে?

বি. দ্র – সৃজন ও মায়ের বাবু আর অর্জুনও মায়ের বাবুই ”

Related Articles