বাংলা সিরিয়াল

তেলেগুতে “সন্ধ্যাতারা” সিরিয়ালকে দর্শকেরা Kartik deepam (অনুরাগের ছোঁয়ার) কপি বলেন!তবে কি আকাশ ই তারার সন্তানের বাবা? উঠছে প্রশ্ন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে দেখা যায় যে,তারা তার নিজের মেজদি সন্ধ্যার জন্য নিজের ভালোবাসাকে রিফিউজ করেছে,অন্যদিকে বিয়ে হয়ে যাওয়ার পর মুহূর্ত থেকে আকাশ আর সন্ধ্যাকে সেভাবে একসেপ্ট করতে পারে না,জেদের বশে বিয়েটা করলেও বিয়ের পর মুহূর্ত থেকেই সে নিজের প্রেমিকার নাম জপতে থাকে আর তার প্রেমিকা তারা কেন তাকে প্রত্যাখান করেছে তা জানতে উঠেপড়ে লাগে।

একটা সময় পর সে যখন জানতে পারে সন্ধ্যা আর তারা দুই বোন আর তারা তাকে ভালোবাসলেও মেজদির সুখের জন্য সবটা করেছে তখন তারা ও সন্ধ্যার ওপর প্রতিশোধ নিতে সে নকল নয়নতারাকে এনে হাজির করে।

আরও পড়ুন : অসম্ভবকে সম্ভব করবেন মিলি আর এভাবেই অর্জুন প্রেমে পড়ে যাবে তার! মিলির গল্প দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক!

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ,যেখানে দেখানো হচ্ছে যে,তারা প্রেগন্যান্ট ও তারার বরের সাথেই‌ তারার বিয়ে দিতে প্রতিজ্ঞাবদ্ধ সন্ধ্যা। কোন দিকে মোড় নেবে এই তিনজনের জীবন ও সম্পর্ক? তবে কি তারার সন্তানের বাবা আকাশ নীল?- এই প্রশ্ন ভাবতে ভাবতে যেখানে দর্শকদের মাথা খারাপ হ‌ওয়ার জোগাড় তখন এই ধারাবাহিকের আসল কাহিনীর কথা বললেন এক দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আপনি কি জানেন?

আরও পড়ুন : হিরো চেঞ্জ করে টপার হবে?এমন গল্প আনার কি দরকার মাঝপথে হিরো থিম চেঞ্জ করতে হবে?রূপ সাগরে মনের মানুষে বধূ কোন আলোর ইতিহাসের পুনরাবৃত্তি দেখে বিরক্ত দর্শক

তেলেগুতে “সন্ধ্যাতারা” সিরিয়ালকে ওখানকার দর্শকেরা Kartik deepam (অনুরাগের ছোঁয়ার) কপি বলে ট্রোল করতো?

*Just for giving information,
Not for troll*
যদিও বাংলাটায় কি হবে বোঝা মুশকিল
তবে সামনে টানটান পর্ব আসতে চলেছে সন্ধ্যাতারায়।”

Related Articles