বাংলা সিরিয়াল

পার্বতীর জন্ম রহস্য ফাঁস! পারো আর পার্বতী যমজ বোন! তুমি আশেপাশে থাকলে তে আসছে নতুন টুইস্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে, দেব আর পারো একে অপরকে প্রচন্ড ভালোবাসে কিন্তু তাদের ভালবাসা পরিণতি পায় নি। ভাগ্য তাদেরকে এক হতে দেয় নি। বিয়ের আগেই সেই কারণে দেব আর পারোর স্বপ্ন ভেঙেচুরে চুরমার হয়ে গেছে।

নৃসিংহ দেবের মূর্তি রহস্য ভেদ করেছে পারো আর এই রহস্য ভেদ করায় তার জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে, এই রহস্যভেদ করবার ফলে খুন হতে হয়েছে পারোকে। কিন্তু দেখা গেছে মৃত্যুর পরেও পারোও মরে যায় নি, সে অশরীরী আত্মারূপে থেকে গেছে, আর তার অশরীরী আত্মা মৃত্যুর পরেও দেবকে সঙ্গ দিয়েছে। দেব আর পারো যখন একে অপরকে নিয়ে বেশ খুশিতে আছে, দেব সিদ্ধান্ত নিয়েছে সে আর জীবনে বিয়ে করবে না, তখনই তাদের জীবনে ঝড় উঠলো, দেবের জীবনে প্রবেশ করল নতুন নারী! এই মেয়ে আবার হুবহু পারের মত দেখতে, তার নাম পার্বতী!

পার্বতীকে বিপদের হাত থেকে বাঁচাতে গিয়ে ফেঁসে যায় দেব আর গ্রামের লোকের জোরাজুরি বাধ্য হয় পার্বতীকে বিয়ে করতে। পার্বতীকে বিয়ে করলেও মন থেকে দেব তাকে নিজের স্ত্রী হিসেবে মানতে পারে নি,তাই সব সময় সে পার্বতীর সাথে খারাপ ব্যবহার করে অন্যদিকে দেবের পাশে অন্য কাউকে সহ্য করতে পারে না পারো ও তাই পার্বতীকে সকলের সামনে ছোট করার জন্য পার্বতীর বৌভাতের সাজ সে ঘেঁটে দেয়।

পূর্বা নিজে হাতে পার্বতীকে সাজালেও দেখা যায় পার্বতীর সব সাজ নষ্ট হয়ে গেছে, দেব যখন বুঝতে পারে এ কাজ তার পারোর করা তখন দেব পার্বতীর পাশে গিয়ে দাঁড়ায়। এই ভাবেই ধারাবাহিকের গল্প এগিয়ে চলছিল হঠাৎ ধারাবাহিকে নতুন টু‌ইস্ট আসে, যেখানে দেখা যায় পার্বতীর মামিকে চিনতে পারছে পারোর মা, অন্যদিকে পারোর মাকে দেখে ভয় পাচ্ছে পার্বতীর মামি!

আরও পড়ুন : আনফলো করা নিয়ে নিউজ কি করে হয়?এত ফেমাস আমি!-আনফলো করার উত্তরে কী বললেন সৌমিতৃষা?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ ❝ পার্বতীর জন্মরহস্য ❞
পারোর মা পার্বতীর মামি কে দেখে চেনা চেনা লাগে!জগৎপুরের নারি নিকেতনে আয়ার কাজ করতেন পার্বতীর মামি সেটা পারোর মায়ের মনে পড়ে ধীরে ধীরে!

উনি মামি কে জিজ্ঞেস করলে সত্য ফাঁস হবার ভয়ে মামি মামা কে নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়!
আমার মনে হচ্ছে পার্বতী পারোর জমজ বোন!জন্মের পর পার্বতীর মামি পার্বতী কে চুরি করেছিল!
যাহোক খুব শীঘ্রই জন্মরহস্য ফাঁস হবে পার্বতীর

জমজমাট পর্ব দেখতে থাকুন #তুমিআশেপাশেথাকলে”

Related Articles