টলিউড

আনফলো করা নিয়ে নিউজ কি করে হয়?এত ফেমাস আমি!-আনফলো করার উত্তরে কী বললেন সৌমিতৃষা?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যদিও এর আগে তিনি ‘গুরু দক্ষিণা’,‘কনে বউ’ ধারাবাহিকে অভিনয় করে ছিলেন তবে মিঠাই এর মত খ্যাতি তিনি কোন ধারাবাহিকেই পান নি, তারপর এই মিঠাই করার পরই তিনি বড় পর্দায় পৌঁছে যান, প্রধান ছবিতে অভিনয় করার অফার পান আর প্রধান ছবিতে তিনি অভিনয় করেন দেবের বিপরীতে।

এই ছবি করবার পর সকলেই বলতে থাকে সৌমিতৃষার অহংকার বেড়ে গেছে, তিনি নাকি মিঠাই করার সময় তার বন্ধুবান্ধবদের আনফলো এবং আনকোলাব করছেন। এইভাবে নাকি তিনি বোঝাতে চাইছেন তিনি অনেক উঁচুতে উঠে গেছেন, অভিনেত্রীর আনফলো করা নিয়ে তার বন্ধুবান্ধবরা স্ট্যাটাস দিতে থাকেন এবং স্বাভাবিকভাবেই সেটা নিউজ হয়ে যায়, যে খ্যাতি পাওয়ার পর সৌমিতৃষা অহংকারী হয়ে বন্ধু-বান্ধবদের আন ফলো করেছেন।

সম্প্রতি এই নিয়ে অভিনেত্রী কে প্রশ্ন করা হয়, তখন অভিনেত্রী বলেন যারা কষ্ট করে বড় হয় তারা কখনো অহংকারী হয় না কিন্তু এটা নিয়ে নিউজ কি করে হলো। কারণ এটা তো অত্যন্ত স্বাভাবিক ব্যাপার। ইউটিউবে চ্যানেলে করা সেই ভিডিও তে দেখা যাচ্ছে যে সৌমিতৃষা বলেছেন যে,“সেটা নিয়ে নিউজ কি করে হলো?

আরও পড়ুন : পিলু করার পর কথায় ম্যান্ডির মতো চরিত্র! অসাধারণ অভিনয় করছেন মেঘা দাঁ!

বাবা!এতো ফেমাস আমি, আমি জানতাম না। কোন দিন দেখব আমি কি খাচ্ছি না খাচ্ছি সেটাও নিউজ হয়ে গেছে!” এই ভিডিও দেখে শুরু হয়েছে নতুন করে ট্রোলিং। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সবাইকে unfollow করে দেওয়ার কারন
মিডিয়ার লোকেরা জিজ্ঞেস করলেন আমাদের সুপার হিট নায়িকা উত্তর দেয় এটা নিয়ে এতো নিউজ হয় কীভাবে
বাবা আমি এতো famous
আর কিছু দিন পর তো কী দিয়ে খাচ্ছি সেটা ও জানা যাবে”

Related Articles