বাংলা সিরিয়াল

তুঁতে কীভাবে জানলো সিদ্ধার্থ ওই বাড়ির ছেলে? তাড়াহুড়োতে তা দেখালোই না!তুঁতের এন্ডিং অপছন্দ দর্শকে্য

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুঁতে শেষ হলো। এই ধারাবাহিকের শেষে দেখানো হয় যে মন্দিরা যেমন ভাবে ঠকিয়ে লাহিড়ীদের থেকে সমস্ত কিছু নিয়ে নিয়েছিল ঠিক তেমনি ভাবে তুঁতেও স্মার্ট হয়ে ফিরে এসে লাহিড়ীদের সকল জিনিস মন্দিরার থেকে কেড়ে নিয়ে আবার লাহিড়ী পরিবারের হাতে ফিরিয়ে দিল এবং সবটা রাগিনী লাহিড়ীর নামেই করে দিলো। ধারাবাহিকে দেখানো হলো যে সিদ্ধার্থ লাহিড়ী বাড়িতে ফিরে এলো কারণ সিদ্ধান্ত ছিলো লাহিড়ীদের হারিয়ে যাওয়া ছোট ছেলে রঙ্গনের ভাই। এমনকি রঙ্গনের মৃত্যুর ছক যারা করেছিল তারাও ধরা পরলো।

ধারাবাহিকের এই এন্ডিং দেখে একদল দর্শক যখন খুশি তখন আর একদল দর্শক বলছেন ধারাবাহিক টা বড্ড তাড়াহুড়ো করে শেষ করা হলো। ঋষিকা লাট্টুর ব্যাপারটা দেখালো না আর সব থেকে বড় কথা তুঁতে কিভাবে জানল সিদ্ধার্থের আসল পরিচয় সেটা দেখালো না!

একজন লিখেছেন যে,“মন্দিরা যেভাবে লাহিড়ী পরিবার আর লাহিড়ী Fashion House জা”লি”য়া”তি করে নিজের করে নিয়েছিল, ঠিক সেই চালেই বাজিমাত করে আবার সেগুলো ফিরে আসলো লাহিড়ী পরিবারের হাতে!! তুঁতের কেরামতি তে সব টা সম্ভব হলো। রাগিনী লাহিড়ীর নামেই সমস্ত কিছু রয়েছে!!

আরও পড়ুন : রানীর শাশুড়ি নিজের আসল রূপ দেখিয়ে দিলো! ছেলের ডাক্তারি লাইসেন্স ক্যান্সেল হওয়ায় রানীকে ডাক্তারি পড়তে দেবেনা সে!

এক বছর আগে তুঁতে লাহিড়ী পরিবারের ভাত কাপড়ের দায়িত্ব নেবে বলেছিল আর সেটা কাজে করেও দেখালো তুঁতে!! কিন্তু রঙ্গন! রঙ্গন কে ভুল বোঝানো হয়েছিল যে তার Accident এর পেছনে দায়ী ছিল তুঁতে ই!! সেই মুহূর্তে হাজির হয় IPS officer সিদ্ধার্থ!! কুন্তল কে নিয়ে আসা হয় যেখানে সব টা সে স্বীকার করে যে তুঁতে নয়, রঙ্গনের গাড়ি এ”ক্সি”ডে”ন্ট পেছনে প্রিয়াঙ্কার ই হাত ছিল!! এরপর প্রিয়াঙ্কা কেও নিয়ে যাওয়া হয়!!

আড়াল থেকে রঙ্গন কে গু””লি করার চেষ্টা করে অভিষেক!কিন্তু বিফলে যায় সে!!অভিষেক অম্বরেশ এর ছেলে নয়, তুষার কান্তি আর মন্দিরার ছেলে সেটাও প্রমাণ হয়ে যায় এবং তাকেও নিয়ে যাওয়া হয়!!

কিছুদিন পর তুঁতের কাছে একটা চিঠি আসে! চিঠি তে লেখা ছিল রাগিনীর ছোট ছেলে মা”রা যায়নি, তাকে স’রি’য়ে ফেলা হয়েছিল!! সিদ্ধার্থ ই যে রাগিনীর ছোট ছেলে ছিল সেটাও প্রমান হয়ে যায়!! নিজের পরিবার কে ফিরে পেল সিদ্ধার্থ!!

তুঁতে আর রঙ্গনের মিল হয়ে গেল! লাহিড়ী পরিবারেও সুখ সমৃদ্ধি ফিরে আসলো। Happy Ending দিয়েই শেষ হলো তুঁতের অন্তিম পর্ব! …Don’t miss the Last Episode of Tunte”

ঐ পোস্টে কমেন্টে করে একজন লিখেছেন যে,“তুঁতে কিভাবে জানলো যে সিদ্ধার্থ ই ঐবাড়ির ছেলে?তাড়াহুড়ো তে সাজিয়ে দেখাতেও পারলোনা,এপি টা 1hr ও তো দিতে পারতো লাস্টের দিন,আর ঋষিকা আর লাট্টুর তো কিছুই দেখালো না,লাট্টু সেই যে ব্যথা পেলো আর দেখালনা, ঋষিকা repent করলো কিনা ওদের মিল হলো কিনা কিছুই নেই,লাস্ট এ অভিষেক ভালো হয়েছে সৌমিলি র সাথে মিল হয়েছে দেখানো উচিত ছিল তাও নেই,main villain

কেও দেখালো না,বাদামি র সাথেও রঙ্গন এর ওই frnd টার মিল দেখালনা,শ্রুতি আর আবির কে তো তাও দেখিয়েছে আর আগেও বলেছিল ওদের বিয়ে হবে future এ but আর সবার কি হলো? Atlst দেখাতো পারতো কয়েকবছর পর দিয়ে সবাই কে জোড়ায় জোড়ায় but কিছুই নেই,কিভাবে যে শেষ করলো বুঝলাম ই না।”

Related Articles