বাংলা সিরিয়াল

এই হয়েছে বাংলা সিরিয়াল! নতুন চমক মানেই নায়ক খুন নয়তো নায়িকা খুন!-তুঁতে দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুঁতে। এই ধারাবাহিকে দেখা যায় যে, অভিষেক সৌমিলির মৃত্যুর পর প্রিয়াঙ্কাকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে, সামাজিকভাবে প্রিয়াঙ্কার বিয়ের আসর বসে, অন্যদিকে প্রিয়াঙ্কা রঙ্গনকে ফাঁসানোর জন্য বিভিন্ন রকম ঘনিষ্ঠ ছবি পাঠাতে থাকে তুঁতের ফোনে, তুঁতে কিন্তু রঙ্গনকে অবিশ্বাস করে না।

সে বুঝতে পারে সবটাই priyanka র ষড়যন্ত্র। সে সৌমিলিকে বিয়ের আসরে ফিরিয়ে আনার চেষ্টা করছে, বিয়ের আসরে সৌমিলি কে এনে অভিষেকের পর্দা ফাঁস করবে সে। অন্যদিকে এই ধারাবাহিকের নতুন ক্ষমতা দেখা যাচ্ছে যে, বিধবা হয়ে গেছে তুঁতে।

ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী, আগামী ১৫ ই ডিসেম্বর থেকে রাত্রি সাড়ে দশটায় হবে এই ধারাবাহিক। সেই কারণে এই ধারাবাহিকে নতুন সময়ে নতুন চমক দেখানো হবে। এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, তুঁতে রঙ্গনের অস্থি ভাসাতে গঙ্গায় যাচ্ছে! সে বলছে আপনার খুনিদের সঠিক শাস্তি দেবো আমি!

অন্যদিকে এই ধারাবাহিকে নতুন একটি চরিত্র এসেছে, সে বলছে অপরাধ আর অপরাধী মাঝখানে দাঁড়িয়ে থাকে আই পি এস অফিসার অর্জুন।

আরও পড়ুন : ‘১০ মিনিট আগে নাচ শিখেও দীপা প্রথম হতে পারে!সেখানে তিন দিন বেশি!’,‘বাংলা সিরিয়ালের নায়িকারা অসম্ভবকে সম্ভব করে’তিনদিনের নাচ শিখে এবার প্রথম হবে দীপা-অনুরাগ নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

তুঁতে মানে জিজ্ঞেস করলে অর্জুন বলে, আপনি রঙ্গনের খুনি! আপনাকে এরেস্ট করবো,তুঁতে অবাক হয়ে যায়! এই ধারাবাহিকের প্রোমো দেখে অনেকেই বলছেন যে, এই হয়েছে বাংলা সিরিয়াল নতুন চমক মানেই নায়ক খুন নয়তো নায়িকা খুন!

Related Articles