বাংলা সিরিয়াল

স্বামীকে প্রতিবাদ করা,গর্জে ওঠানো শেখাতে বউকে বিয়ের পিঁড়িতে বসতে হয় এই প্রথম দেখলাম!-নিম ফুল নিয়ে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পর্ণা সৃজনকে আলাদা করতে উঠে পড়ে লেগেছে বাবুর মা কৃষ্ণা। ঈশা এবং মৌমিতার সাথে হাত মিলিয়েছে সে, সৃজনের জীবন থেকে পর্নাকে দূর করতে ঈশা ঘুমন্ত সৃজনের পাশে শুয়ে পড়ে এবং ঘুম থেকে উঠে প্রচন্ড সিন ক্রিয়েট করে।

সৃজন তখন বাধ্য হয় পর্ণাকে ডিভোর্স দিতে। অন্যদিকে সৃজন যাতে প্রতিবাদ করে এই কারণে পর্না ও তার শ্বশুর মিলে কাগজের অফিসে যায় পর্নার পাত্র চাইয়ের বিজ্ঞাপন দিতে। সেই বিজ্ঞাপন অনুযায়ী দত্ত বাড়িতে প্রচুর মানুষ চলে আসে, কেউ কেমিস্ট্রির প্রফেসর কেউ বা বড় পোস্টে চাকরি করে।

আরও পড়ুন : এই হয়েছে বাংলা সিরিয়াল! নতুন চমক মানেই নায়ক খুন নয়তো নায়িকা খুন!-তুঁতে দেখে বলছেন দর্শক!

অন্যদিকে দেখা যায় পর্নার বিয়ের সম্বন্ধ এলে বাবুর মা পর্নাকে নিয়ে বড় বড় সার্টিফিকেট দিচ্ছে যে, বাইরে আর ঘর একই সাথে সামলাতে পারে পর্না। যা দেখে সৃজন এর বোন বলছে মা পাল্টি খাওয়ার‌ও একটা লিমিট থাকে। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, একটা বিয়ের মন্ডপে পাশাপাশি বিয়ে হচ্ছে পর্না এবং সৃজনের।

তবে সৃজনের বিয়ে হচ্ছে ঈশার সাথে আর পর্নার বিয়ে হচ্ছে অন্য পাত্রের সাথে। সিঁদুরদানের সময় সৃজন থমকে যায়। অন্যদিকে পর্না বলে,এবার জাগো সৃজন , না হলে যে সব শেষ হয়ে যাবে।

আরও পড়ুন : ‘১০ মিনিট আগে নাচ শিখেও দীপা প্রথম হতে পারে!সেখানে তিন দিন বেশি!’,‘বাংলা সিরিয়ালের নায়িকারা অসম্ভবকে সম্ভব করে’তিনদিনের নাচ শিখে এবার প্রথম হবে দীপা-অনুরাগ নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক লিখেছেন,“এই সৃজন কত বার বিয়ের পিঁড়িতে বসবে!” কেউ আবার লিখেছেন, “কোথা থেকে স্টোরি কোথায় চলে গেলো, ফালতু শুধু ৫০ বার বিয়ে”, কারোর কথায়, “স্বামীকে প্রতিবাদ করা, গর্জে ওঠানো শেখাতে বউকে বিয়ের পিঁড়িতে বসতে হয় এই প্রথম দেখলাম!”

Related Articles