বাংলা সিরিয়াল

‘তুঁতের মা মৃত কিন্তু ঠিক ৩০০ এপি পর দেখানো হবে তুঁতের মা কীভাবে মারা গেল? গাঁটছড়ার মতো অতীত ট্র্যাক এনে তুঁতেও ডুববে না তো?’-আশঙ্কা প্রকাশ দর্শকের!

স্টার জলসা খুব শীঘ্রই আসবে একটি নতুন ধারাবাহিক এই ধারাবাহিকের নাম তুঁতে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করবেন সৈয়দ আরেফিন আর দীপান্বিতা রক্ষিত। আরেফিন এর আগে ব্লুজের খেলাঘর ধারাবাহিকে শান্টু চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন আর দীপান্বিতা ব্লুজের খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকে মুখ্য চরিত্র খুকুমণির ভূমিকায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছিলেন। খেলাঘর আর খুকুমণি হোম ডেলিভারি শেষ হওয়ার পর দর্শক মনেপ্রাণে চাইছিলেন আরেফিন আর দীপান্বিতা নতুন কোন প্রজেক্টে ফিরুক, দর্শকদের সেই আকাঙ্ক্ষাকে পূর্ণ করে, আরেফিন আর দীপান্বিতা তুঁতে ধারাবাহিকে ফিরছেন। ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো টেলিকাস্ট হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, কাজের মেয়ের অধিকারের গল্প নিয়ে আসছে তুঁতে।

তুঁতে একজন শিল্পী সে খুব সুন্দর নকশা বোনে‌ কাপড়ে, সেই স্বপ্ন নিয়ে সে শহরে পাড়ি দিয়েছিল কিন্তু সে জানতো না তার সৎ মা থাকে টাকার বিনিময়ে একটি বাড়িতে কাজের লোক করে পাঠাচ্ছে। এরপর কাজের লোকের ডিজাইনার হওয়ার শখ নিয়ে সবাই যখন হাসি ঠাট্টা করতে থাকে তখন সেই বাড়ি এক ছেলে আরেফিন বলে, কেন ওর কি স্বপ্ন থাকতে নেই?- এই প্রথম প্রোমো দর্শকদের মন জয় করে নিয়েছে। আরেফিনের প্রথম ধারাবাহিক ইরাবতীর চুপ কথার মত এই তুঁতে ধারাবাহিকটিও এক্রো‌র। স্টার জলসার বেঙ্গল টপার ধারাবাহিক গাঁটছড়ার ক্ষেত্রে দেখা গিয়েছিল যে, গাঁটছড়া যখন প্রতিনিয়ত বেঙ্গল টপার হচ্ছে জনপ্রিয়তার শিখরে উঠে গেছে, সেই সময় নিজে নিজের কবর খুঁড়ে এক্রো অতীত ট্র্যাক এনেছিল তারপর থেকে গাঁটছাড়া আর স্লট টানতে পারেনি! ঠিক এইরকম ঘটনা তুঁতের সাথেও হবে না তো? আশঙ্কা করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “গোপন সূএ
তুতের মা মৃত। প্রথমে Normal story হবে।
যেই 300 episodes হবে দেখানো হবে তুতের মা কিভাবে মারা গেল। অতীত track থাকছে তুতে টে।
(আসা করি acroর শিক্ষা হয়নি এবারেও অতীত track আনবে)”

Related Articles