বাংলা সিরিয়াল

বন্ধ হচ্ছে গোধূলি আলাপ! কান্নায় ভেঙে পড়া দর্শকদের উদ্দেশ্যে কী বললেন অরিন্দম খ্যাত কৌশিক সেন?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ একটি অসম বয়সী প্রেমের গল্প বলতো। নোলকের ছেলেমানুষী ও মধ্য বয়স্ক এডভোকেট অরিন্দমের প্রেম রোমান্স দর্শকের মনে একটা আলাদা উত্তেজনার সৃষ্টি করেছিল আর তার মধ্য দিয়েই জনপ্রিয়তা পেয়েছিল কৌশিক সেন ও সোমু সরকারের জুটি। বয়সের অনেকটা ফারাক থাকা সত্ত্বেও ভাগ্যচক্রে বিয়ে হয়ে যায় অরিন্দম আর নোলকের, তারপর ছেলেমানুষ বউয়ের পাল্লায় পড়ে অরিন্দমের কি অবস্থা হয় আর কীভাবে সে নোলকের ছেলে মানুষী পাগলামোগুলোকে আস্তে আস্তে ভালোবেসে ফেলে আর নোলক‌ই বা কিভাবে তার উকিলবাবুর যোগ্য হয়ে ওঠে তাই নিয়েই এই গল্প।

এই গল্প টিআরপিতে খুব একটা প্রভাব না ফেললেও প্রচুর সংখ্যক মানুষ এই গল্প বেশ পছন্দ করতেন, কিন্তু শোনা যাচ্ছে যে আগামী ৫ই জুন থেকে এই ধারাবাহিকটি শেষ হতে চলেছে। আসলে আগামী ৫ই জুন থেকে নতুন ধারাবাহিক তুঁতে আসছে, স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ার সন্ধ্যে ৭ টার স্লটে আসছে এই নতুন ধারাবাহিক আর ৫ ই জুন থেকে স্টার জলসায় রাত সাড়ে দশটায় টেলিকাস্ট হবে গাঁটছড়া, যেটি ছিলো‌ গোধূলি আলাপের স্লট।

একটি প্রতিবেদন অনুসারে জানা যাচ্ছে যে, সোমবার চ্যানেলের তরফ থেকে ধারাবাহিকটি বন্ধের নোটিশ পেয়েছে প্রযোজনা সংস্থা। এই প্রসঙ্গে ধারাবাহিকের নায়ক কৌশিক সেন বলেন, “অরিন্দম নোলকের অসমবয়সী প্রেমের গল্প কখনো টিআরপি তালিকায় প্রথম দশের মধ্যে জায়গা করতে পারেনি কিন্তু হটস্টারে এর জনপ্রিয়তা ছিল শুটিংয়ের সময়টা ভালো কেটেছে এর জন্য প্রযোজকের কাছে আমি কৃতজ্ঞ।”

এই ধারাবাহিকের অপর জনপ্রিয় অভিনেতা অগ্নি চরিত্রটি করছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, তিনি এই প্রসঙ্গে বলেন যে“ একাধিকবার বন্ধের খবর এ বিভ্রান্ত হয়েছি কিন্তু দর্শকের ভালোবাসার জোরে ধারাবাহিকটি স্লট লিডার ছিল। সুন্দর পরিণতি দিয়ে গল্প শেষ হচ্ছে, নতুন ধারাবাহিক এলে পুরনোদের সরে যেতেই হবে।”- প্রসঙ্গত উল্লেখ্য এক বছর তিন মাসের মাথায় শেষ হচ্ছে এই ধারাবাহিক। ওই প্রতিবেদন সূত্রে আরও জানা গেছে যে ধারাবাহিকটি শেষ বা সম্প্রচারিত হবে আগামী ৪ ঠা জুন।স্বাভাবিক ভাবেই পছন্দের এই ধারাবাহিক বন্ধের খবরে দর্শক বেশ আহত হয়েছেন। গোধূলি আলাপ ভক্তরা কান্নায় ভেঙে পড়েছেন।

Related Articles