বাংলা সিরিয়াল

‘গোধূলি আলাপ শেষ হলো, অন্যদিকে লাল সর্তকতা এলো মেয়েবেলা গুড্ডির ক্ষেত্রে!তুঁতের টাইম স্লট ঘোষণা হ‌ওয়ায় মেয়ে বেলা গুড্ডির ক্ষেত্রে অশনি সংকেত দেখছেন দর্শক!’

স্টার জলসায় সদ্য আসা নতুন ধারাবাহিক হলো তুঁতে। এই ধারাবাহিকে সৈয়দ আরেফিন আর দীপান্বিতা রক্ষিতের জুটি দর্শকের ভীষণ পছন্দ হয়েছে। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো রিলিজ হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, কাজের মেয়ের অধিকারের গল্প নিয়ে আসছে তুঁতে। ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, তুঁতে একটা সম্ভাবনাময় মেয়ে, সে খুব সুন্দর হাতের কাজ করতে পারে, তার স্বপ্ন হলো মস্ত বড় ডিজাইনার হওয়ার কিন্তু তার সৎ মা অনেকগুলো টাকার বিনিময় তাকে একটি বাড়িতে বিক্রি করে দেয় কাজের মেয়ে হিসেবে। সেই বাড়ির লোকেরা যখন তার স্বপ্নের কথা শুনে উপহাস করছে তখন ধারাবাহিকের নায়ক বলে কেন কাজের লোক বলে কি তার স্বপ্ন থাকতে পারেনা?- এই ধারাবাহিকটি আগামী ৫ই জুন থেকে সন্ধ্যে সাতটায় দেওয়া হচ্ছে গাঁটছড়ার স্লটে।

খড়ি মারা যাওয়ার পর গাঁটছড়ার প্রতি দর্শকের আকর্ষণ এমনিতেই কমে গিয়েছিলো, সবাই ভেবেছিল যে,এবার গাঁটছড়া শেষ হবে কিন্তু না গাঁটছড়া শেষ হচ্ছে না বরং তার স্লট চেঞ্জ করে দেওয়া হচ্ছে, শেষ হচ্ছে গোধূলি আলাপ। গোধূলি আলাপের সাড়ে দশটার স্লটে যাচ্ছে গাঁটছড়া। এই টাইম স্লট চেঞ্জ হওয়া এবং গোধূলি আলাপের শেষ হ‌ওয়া নিয়ে দর্শকরা কী বলছেন?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তুঁতের টাইম স্লট নিয়ে সবাই খুব খুশি,কারোর রাগ বা দুঃখ প্রকাশের জায়গাই নেই
প্রথমত সবাই চেয়েছিল এটা ৭টায় চেয়েছিল
দ্বিতীয়ত ৭টায় আসা যথেষ্ট যুক্তিসম্মত
গাটছড়ার দ্বারা ৭টায় বিন্দুমাত্র কিছু হত না আর গাটছড়া ১০.৩০ গেলে গাটছড়া ফ্যানদেরকিছু যায় আসতনা কারন খড়ির মৃত্যুর সাথে গাটছড়ার প্রতি সব ভালোবাসা শেষ হয়ে গেছে এছাড়া জলসার ধারনা গাটছড়া ১০.৩০ এ হয়তো স্লট পেতে পারে(যদিও সিওর না ৭টায় ৪+ পেলে ১০.৩০ এ ৩+ পাবে কিনা)।
আবার গোধূলী শেষ করছে এটাও খুব ভালো সিদ্ধান্ত বহু পুরোনো সিরিয়াল, আগের স্লটের পরিপূর্ন সাপোর্ট+প্রচুর ধামাকা প্রোমো+এত বড় বড় কাস্টিং এত কিছু সত্ত্বেও টানা স্লট হারাচ্ছিল।
তাই গোধূলী ফ্যানদের কষ্ট হলেও এটা কখনোই বলতে পারবেনা যে গোধূলীর সাথে অন্যায় হয়েছে,বললেও সেটা তাদের মূর্খামির পরিচয়।
আর এবার লাল সতর্কতা এল মেয়েবেলা,গুড্ডির জন্য।এবার ওরা স্লট পেলে ভালো নয়তো সন্ধ্যাতারা ৭.৩০ এ এসে মেয়েবেলা ৫.৩০ এ আসবে।
তুতে কেমন করে সেটাই দেখার
আগের থেকে হিট ব্লকবাস্টার এসব বলা ঠিক না।”

Related Articles