বাংলা সিরিয়াল

‘জল থৈ থৈ ভালোবাসার মধ্যে খড়কুটোর ভাইবস পাচ্ছি!’জল থৈ থৈ ভালোবাসার প্রথম পর্ব দেখে কী বলছেন দর্শক?

স্টার জলসা সদ্য শুরু হয়েছে সিরিয়াল জল থৈ থৈ ভালোবাসা। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্য কে, তার অভিনীত চরিত্রের নাম কোজাগরী বসু। ইতিমধ্যে এই ধারাবাহিকের দুটি প্রোমো দিয়েছে যেগুলি দর্শকদের ভীষণ পছন্দ হয়েছে। একটি প্রোমোতে দেখা যাচ্ছে যে, কোজাগরী মধ্যবয়স্কা একজন মহিলা, যিনি সর্ব কাজে সমান পারদর্শী, রান্না, নাচ, গান সবেই সে এক্সপার্ট।

অন্যদিকে দ্বিতীয় প্রোমোতে দেখা যায় যে, কোজাগরি বসু সুইমিংপুলে যাচ্ছেন সুইমিং শিখবার জন্য। বারবার নিজের মেয়েকে জিজ্ঞেস করেছেন যে, সে সমস্ত ফর্মটা ঠিক মতো করেছে কিনা? সবকিছু ঠিকঠাক ফিলাপ করেছে কিনা? এরপর দেখা যায় যে, অতি উৎসাহে সুইমিং কস্টিউম পরে প্রথম ঝাঁপ দিতে গিয়ে নিজেই একটা বড়সড়ো দুর্ঘটনার সম্মুখীন হয় কোজাগরী বসু। এরপর লাইফ গার্ড পড়ে তাকে উদ্ধার করা হলে জানা যায় যে তার পা ভেঙে গেছে।

পায়ে প্লাস্টার করে বেঁধে রাখার সময় তাকে যখন বুড়ি খুকি বলা হয় তখন সে তার স্বামীকে জানিয়ে দেয় বয়স নিয়ে খোঁটা দেওয়া সে একেবারেই পছন্দ করবে না। কারণ বয়সের বাধাকে সে বাধা বলেই মানে না। পঁচিশে সেপ্টেম্বর রাত নটায় এই ধারাবাহিক শুরু হচ্ছে, ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রথম পর্ব দেখে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দর্শক এই ধারাবাহিক নিয়ে রিভিউ লিখতে শুরু করেছেন।

প্রথম এপিসোড দেখে দর্শক বলছেন যে, এই ধারাবাহিকের প্রথম পর্ব দেখেই তাদের স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোর কথা মনে পড়ছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে “উফ !!!!
জল থৈ থৈ ভালোবাসা 100/100 !!

সেই “খড়কুটো” vibes ”

Related Articles