বাংলা সিরিয়াল

‘এই বাচ্চাদুটোকে”কমলা ও পৃথ্বীরাজকে নিয়ে কী লিখলেন পৃথ্বীরাজের বড়মা সোহিনী সান্যাল?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ শেষ হয়ে গেলো গত রবিবার অর্থাৎ ১৯ নভেম্বর। স্বাভাবিকভাবেই এই ধারাবাহিক শেষ হ‌ওয়ায় মুষড়ে পড়েছেন এই ধারাবাহিকের দর্শকরা, অনেকেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে বলেছেন,এত সুন্দর একটা ধারাবাহিক, সুস্থ রুচিসম্মত ধারাবাহিক শেষ হয়ে গেলো শুধু টি আর পির কারণে-এটা ভাবা যায় না!

অনেকেই মানিক কমলা (সুকৃত অয়ন্যা)জুটিকে আর দেখতে পাবেন না বলে দুঃখ প্রকাশ করেছেন। দর্শকদের এই মনখারাপ আরো বেড়ে গেলো সোহিনী সান্যালের পোস্টে। এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সোহিনী, তিনি এইদিন তার মন খারাপের কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সোহিনী সান্যাল অর্থাৎ ধারাবাহিকে মানিকের
বড় মা এইদিন ধারাবাহিকের বেশ কিছু দৃশ্যের নানা ছবির কোলাজ করে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আর তার সাথে লেখেন আবেগবিহ্বল কিছু কথা।

তিনি লেখেন যে,“শেষ হয়েও হইলো না শেষ, বিনোদনের এমনই রেশ। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে তোমরা সবাই হয়তো চিরকাল মনে রাখবে, আমিও তোমাদের মতোই এই বাচ্চা দুটোকে মনে রাখব। ওদের মতো সাধনা, নিষ্ঠা, প্রচেষ্টা, অধ্যবসায়, শৃঙ্খলা আমি খুব কম অভিনেতাদের মধ্যে দেখেছি। সুকৃত এবং অয়ন্যা আমি আশীর্বাদ করি যাতে তোরা অনেক বড় হোস। সব স্বপ্ন সত্যি হোক। তোদের বড় মা।”

বড় মার এই পোস্টে পর্দার মানিক আর পর্দার কমলাও কমেন্ট করেছে। মানিক অর্থাৎ সুকৃত সাহা বলেছেন, “অনেক ধন্যবাদ সোহিনী দি এতোটা সাপোর্ট করার জন্য। অনেক ধন্যবাদ আমার প্রিয় বন্ধু, দিদি এবং অনেক সময় মা ও। মা হওয়াটা স্বাভাবিক কারণ তুমি যে আমাদের বড় মা। এই শব্দটা অনস্ক্রিন নয়, বাস্তবেও প্রযোজ্য।সবাইকে ধন্যবাদ।আমাকে এই প্রজেক্টের এই চরিত্রে বাছার জন্য ধন্যবাদ।”

 

পর্দার কমলা অর্থাৎ অয়ন্যা চট্টোপাধ্যায় সোহিনীর এই পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“এই ধারাবাহিকে তোমাকে বড় মা হিসেবে পেয়ে আমি ধন্য। তুমি ভীষণ ভালো মানুষ এবং একজন অভিনেতাও। মায়ের মতো আগলে রেখেছিলে তুমি।অনেক ভালোবাসা নিও। আশা করবো, আগামীতে আমরা আবার একসঙ্গে কাজ করবো।”

আরও পড়ুন : নীল কি মেনে নিতে পারবে মেঘের পাশে জিষ্ণুকে নাকি আবার আগের মতোই সে খারাপ ব্যবহার করবে? জমজমাট পর্ব ইচ্ছে পুতুলে

Related Articles