বাংলা সিরিয়াল

নীল কি মেনে নিতে পারবে মেঘের পাশে জিষ্ণুকে নাকি আবার আগের মতোই সে খারাপ ব্যবহার করবে? জমজমাট পর্ব ইচ্ছে পুতুলে

জি বাংলার ইচ্ছা পুতুল ধারাবাহিকে এখন প্রত্যেকটি পর্বই হচ্ছে টানটান উত্তেজনাপূর্ণ।
এখন এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, নীল নিজের সমস্ত ভুল সংশোধন করে ক্ষমা চেয়ে আবার নতুন করে সম্পর্ক শুরু করতে চাইছে,সে আবার মেঘকে ফিরে পেতে চাইছে কিন্তু বারংবার নীলের কাছে অপমানিত হওয়ার পর প্রচন্ড আত্মাভিমানী মেঘ আর নীলের কাছে ফিরে যেতে চায় না।

কিন্তু নীল ও চেষ্টার কোনো ত্রুটি রাখে না, সে মেঘকে তার পাড়ার পুজোর মন্ডপে গান গাওয়ার জন্য নিজে উদ্যোক্তা হয়ে টাকা স্পন্সর পর্যন্ত করেছে।

আরও পড়ুন : গৌরী এলো শেষ হতেই স্টার জলসায় ফিরবেন মোহনা! কী বললেন অভিনেত্রী?

বাস্তবে যেখানে দুর্গাপূজার শেষ সেখানে এই ধারাবাহিকে এখন সবে দুর্গাপুজো শুরু হয়েছে আর সেখানে দেখা যাচ্ছে যে, পাড়ার পুজোর মণ্ডপে ঠাকুর দেখতে গিয়ে হঠাৎ নীলের ঠাম্মা অসুস্থ হয়ে পড়ে, তখন সবাই মিলে তাকে বাড়ি নিয়ে যায়, বাড়ি গিয়ে তার প্রেশার চেক করে জানা যায়, যে তার প্রেসার লো।

নিজের অসুস্থতার কথা ভেবে ঠাম্মি চিন্তা করে যে, সে এই অসুস্থতা নিয়ে পুজোর ওখানে যেতে পারবে কিনা? বাড়ির সবাই স্বাভাবিকভাবেই তাকে যেতে মানা করে, কিন্তু ঠাম্মি যেতে চায়, অন্য দিকে নীল ঠাম্মিকে বলে,মেঘকে যেন ঠাম্মি বোঝায়, ঠাম্মি তখন শেষ চেষ্টা করার কথা ভাবে।

অন্যদিকে দেখা যায় অষ্টমীর সন্ধি পুজো হচ্ছে সেখানে যেহেতু মেঘ গান গাইতে এসেছে সেই কারণে মন্ডপে এসে সন্ধির অঞ্জলি দেয় মেঘ অন্যদিকে নীল‌ও সেখানে অঞ্জলি দেয়।

নীল তখন মনে মনে ভাবতে থাকে যে, একবার যদি আজকে সে মেঘের সাথে গান গাইতে পারতো, কিন্তু তার সেই ইচ্ছা অ পূর্ণ‌ই থেকে যাবে। কারণ আগামী পর্বের প্রি ক্যাপে দেখা যাচ্ছে যে, মেঘকে যখন স্টেজে গান গাইতে ডাকা হয় তখন তার সাথে জিষ্ণু ওঠে আর মেঘের পাশে জিষ্ণুকে দেখে নীল চমকে যায়, কারণ পাড়ার পুজো কমিটি তাকে এই বিষয়ে পুরো অন্ধকারে রেখেছিল।

নীল তখন রেগে জিষ্ণুর দিকে তাকিয়ে থাকে, নীলের এই দৃষ্টি দেখে মেঘ নিজেও অস্বস্তি বোধ করে, সে ভাবে আবার কি নীল আগের মতো কোনো ঝামেলা করবে ? কি হবে ধারাবাহিকের আগামী পর্বে এটাই এখন দেখার! নীল কি মেনে নিতে পারবে মেঘের পাশে জিষ্ণুকে নাকি আবার আগের মতোই সে খারাপ ব্যবহার করবে?

Related Articles