বাংলা সিরিয়াল

গৌরী এলো শেষ হতেই স্টার জলসায় ফিরবেন মোহনা! কী বললেন অভিনেত্রী?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে গৌরী আর ঈশানের কেমিস্ট্রি সকলের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে আর এই ধারাবাহিকের সব থেকে বড় আকর্ষণ হল ঘোমটা কালী মা এবং তার অলৌকিক মহিমা।

এই ধারাবাহিকে ঈশান চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় আর গৌরী চরিত্রে অভিনয় করছেন মোহনা মাইতি। ইতিমধ্যেই এই ধারাবাহিকের শেষ শুটিং হয়ে গেছে।

আর অল্প কয়েকদিন পরেই শেষ হবে এই ধারাবাহিক তবে এর মধ্যেই নতুন জল্পনা শোনা যাচ্ছে! শোনা যাচ্ছে মোহনা নাকি নতুন একটি ধারাবাহিকে কাজ করবেন খুব শীঘ্রই! কেউ আবার আরো এক কদম এগিয়ে গিয়ে বলছেন যে, জি বাংলার এই ধারাবাহিক শেষ হওয়ার পর প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসায় দেখা যাবে মোহনাকে।

আরো শোনা যাচ্ছে যে স্টার জলসার যে ধারাবাহিকের অভিনয় মোহনা মাইতির কাছে এসেছে, সেই ধারাবাহিকে তিনি অভিনয় করবেন কিনা সে বিষয়ে এখন অবধি কিছু জানা যায় নি।

তবে গৌরী এলো শেষ হওয়ার পরে তিনি আবার কবে কাজে ফিরবেন বা নতুন কোন ধারাবাহিকে অভিনয় করবেন কিনা এই প্রসঙ্গে মোহনা বলেছেন যে,“ একটা বেড়াতে যাওয়ার পরিকল্পনা হয়েছে। ওখান থেকে আগে ঘুরে আসি তারপর দেখি কি করি। কোন ভাল অফার পেলে সেটা করব। ”

আরও পড়ুন : স্নেহাশীষ কাকুর সিরিয়াল মানেই নায়িকারা হবে থাপ্পড় স্পেশালিস্ট! গীতা প্রথম পর্বেই সাতটা থাপ্পড় মেরেছে দেখে বলছেন দর্শক!

অভিনেত্রীর এই সাক্ষাৎকার থেকে বোঝা যাচ্ছে যে, টানা দুই বছর গৌরী এলোতে, গৌরী চরিত্রে অভিনয় করবার পর এবার তিনি একটু বিরতি নিতে চাইছেন, তার পরে নতুন করে আবার ‌উৎসাহের সাথে কাজ শুরু করতে চাইছেন। অর্থাৎ এই মুহূর্তে গৌরী এলো শেষ হওয়ার পর আর নতুন কোন ধারাবাহিকে ফিরবেন না তিনি।

আরও পড়ুন : অনুরাগের নতুন হিরো ভিলেন হোক ক্ষতি নেই, তবু দীপা যেন সূর্যের কাছে ফেরত না যায়!-ভিলেনকেও মানতে রাজি দর্শক, তবু সূর্যকে দীপার পাশে আর মানতে পারছেন না!

Related Articles