বাংলা সিরিয়াল

অনুরাগের নতুন হিরো ভিলেন হোক ক্ষতি নেই, তবু দীপা যেন সূর্যের কাছে ফেরত না যায়!-ভিলেনকেও মানতে রাজি দর্শক, তবু সূর্যকে দীপার পাশে আর মানতে পারছেন না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক একসময় দর্শকদের অত্যন্ত পছন্দের ছিলো যে কারণে এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছিলো, কিন্তু আজ এই ধারাবাহিকের প্রতি একপ্রকার বিরক্ত দর্শক! কারণ ধারাবাহিকের নায়ক নায়িকার অত্যধিক পরিমাণের ভালো মানুষী ও ধারাবাহিকের ভিলেনের অত্যাধিক পরিমাণের শয়তানি এবং তার পরেও দীর্ঘ সময় ধরা না পরা ও দীর্ঘ সময় পরে ধরা পড়লেও শয়তানির কোন শাস্তি না হওয়া! এইসব দেখতে দেখতে এই ধারাবাহিকটির প্রতি একপ্রকার বিতশ্রদ্ধ হয়ে উঠেছেন দর্শক।

অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে, মিশকা সূর্যের স্পাম চুরি করে সূর্যের সন্তানের মা হয়েছে, কিন্তু সেই মিশকার প্রতি দরদ উথলে উঠছে সূর্য এবং তার মা লাবণ্যের! মিশকা ও তার ছেলের কথা ভেবে সূর্য এবং লাবণ্য দীপা ও সোনা রূপাকে বাড়ি থেকে বার করে দেয়, এমনকি দীপাকে একপ্রকার বাধ্য করে ডিভোর্স দিতে!

এই বিষয়টা দর্শক একেবারেই মেনে নিতে পারছে না যে, খলনায়িকার ছেলের জন্য নায়িকা বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছে এবং নায়ক নায়িকার ডিভোর্স হচ্ছে! আর নায়ক হয়েও সূর্য দীপাকে আটকানোর বদলে মিশকার ছেলেকে নিয়ে আদিখ্যেতা করছে!তাই অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে যখন অর্জুন চরিত্রের এন্ট্রি হয়, তখন কিছু মানুষ যখন অনুরাগের ছোঁয়ার তামিল রিমেক দেখে বলেন,এই অর্জুন সেকেন্ড লিড হবে না বরং ভিলেন হবে, তখন‌ও একদল দর্শক অর্জুন কেই সাপোর্ট করেন। তাদের
বক্তব্য যাই হোক না কেন দীপা যেন এত কিছুর পর সূর্যের কাছে ফিরে না যায়!

আরও পড়ুন : ২০ নভেম্বর এলেই ঐন্দ্রিলা ভক্তদের হাহাকার! প্রিয় অভিনেত্রীর মৃত্যুর এক বছর হয়ে গেল!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
যদি এই পরবর্তিতে ভিলেন হয়ে মিসকার সাথে হাত মিলিয়ে সূর্য আর দিপাকে আলাদা করার চেষ্টা করে তবুও আমাদের কোন আপওি নাই
শুধু চাই দিপা ওই সূর্যের জীবন থেকে সারাজীবন এর জন্য চলে যাক। না হলে দিপা শেষ বয়সে এসেও তার জীবন নরক বানিয়ে দিবে এই সূর্য”

Related Articles