বাংলা সিরিয়াল

একসময় তো সোনামা করে হেদিয়ে মরতো! এখন মিশকার ছেলেকে পেয়ে সোনা মার জন্মদিন ভুলে গেল! এই নাকি সূর্য সেরা বাবা!-সূর্য চরিত্র কে নিয়ে তুমুল ট্রেলিং সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের নায়ক সূর্যকে এক সময় সেরা বাবা বলা হতো, কারণ সোনাকে সে দত্তক নিয়ে ছিলো, সোনা তার নিজের মেয়ে নয় জেনেও সোনাকে সে নিজের প্রাণের থেকেও বেশি ভালোবাসতো আবার রূপাকে দীপার অবৈধ সন্তান হিসেবে জেনেও সূর্য রূপার‌ প্রচন্ড খেয়াল রাখত, পরবর্তীকালে যখন সূর্যর সকল ভুল বোঝাবুঝি মিটে যায়, সে যখন জানতে পারে, সোনা রূপা দুজনেই আসলে তারই মেয়ে,দীপা তাকে কখনো ঠকাইনি বরং সেই ভুল ছিল, তখন তার ভালোবাসার পরিমাণটা বাড়বে এটাই স্বাভাবিক।

কিন্তু সোনা রূপার আসল পরিচয় না জেনেও সে তাদেরকে যেভাবে ভালবেসেছে, তা দেখে দর্শক সূর্যকে সেরা বাবা বলতেন, সেই সূর্য কে নিয়ে আজ সমালোচনা করছেন দর্শক।

আরও পড়ুন : নীল না পারছে বলতে না পারছে সইতে! নয়নতারাকে এনেছিল সন্ধ্যাকে জব্দ করতে!নয়নতারাকে দিয়ে নীলকেই জব্দ করলো সন্ধ্যা!

যে সূর্য সারাদিন সোনা মা, সোনা মা করতো, সোনা মাকে ছাড়া বাঁচবে না বলতো- সেই সূর্যই কি না মিশকার ছেলেকে পেয়ে তার দুই মেয়েকে অবলীলায় ভুলে গেলো! সোনা রূপা জন্মদিনে মন খারাপ করে বসে আছে, তারা সূর্যের একটা ফোন কলের অপেক্ষা করছে আর সূর্য হাসপাতলে বসে মিশকার ছেলের জন্য কান্নাকাটি করছে, যা নিয়ে সমালোচনা শুরু করেছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এক সময় তো সোনা মা সোনা মা করে হেদিয়ে মরতো, এখন সোনমার জন্মদিনেও তার কিছু যায় আসে না।
হাসপাতাল বসে কাদঁছে আর বলছে মা ওর(মিশ্কার ছেলের) কিছু হবে না তো!

আহাগো সোনাগো!ছেলে পেয়ে মেয়েদের ভুলে গেছে সেরা বাবা”

আরেকজনের কথায়,“এদিকে দিপা, আর সোনা – রূপা, সূর্যর একটা “phone call” এর জন্য অপেক্ষা করছে, আর ওদিকে সূর্য ওর নিজের ছেলের জন্য hospital এ বসে কাঁদা কাটি করছে
বাঃ সূর্য বাঃ এখন নিজের ছেলে কে পেয়ে, এতো সহজে নিজের মেয়ে দের জন্মদিনের কথা ভুলে গেলে???
এই নাকি সূর্য “সেরা বাবা”, আহা

দেখুন #AnuragerChhowa , আজ ঠিক রাত ৯:৩০টায়, শুধুমাত্র #StarJalsha য় ”

আরও পড়ুন : অনুরাগের নতুন হিরো ভিলেন হোক ক্ষতি নেই, তবু দীপা যেন সূর্যের কাছে ফেরত না যায়!-ভিলেনকেও মানতে রাজি দর্শক, তবু সূর্যকে দীপার পাশে আর মানতে পারছেন না!

Related Articles