বাংলা সিরিয়াল

স্নেহাশীষ কাকুর সিরিয়াল মানেই নায়িকারা হবে থাপ্পড় স্পেশালিস্ট! গীতা প্রথম পর্বেই সাতটা থাপ্পড় মেরেছে দেখে বলছেন দর্শক!

গীতা এলএলবির প্রথম পর্ব টেলিকাস্ট হয়ে গেছে। গীতাকে তো সবাই চেনেন,কোর্টের মধ্যে মুখ আর কোর্টের বাইরে হাত চলে গীতার, গীতা এমন একজন উকিল যে খুন, জখম, রাহাজানি-সবরকম কেস সামলাতে ওস্তাদ। তবে এই ধারাবাহিকের প্রোমো নিয়ে কিন্তু প্রথমদিকে খুব একটা পজিটিভ রিভিউ পাওয়া যায় নি।

প্রথম প্রোমো তে দেখা গিয়েছিলো একটা বাড়িতে খুব চিৎকার চেঁচামেচি হচ্ছে আর সেইখান থেকেই কালো কোর্টটা গায়ে জড়িয়ে বেড়িয়ে আসছে গীতা।

একটা কেসের জন্য যখন সে হন্যে হয়ে ঘুরছে তখন তাকে ছাগল চুরির কেস দেওয়া হয় যা শুনে রীতিমতো রেগে যায় সে এমনকি গায়ে হাত তুলতে পর্যন্ত যায়- এরকম কমিক প্রোমো দর্শকরা খুব একটা ভাল মত নেন নি।

সিংহভাগ দর্শক এই প্রোমো দেখে বেঁকে বসেছিলেন, এরপর এই ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো দেওয়া হয়, যেখানে দেখা যায় যে, কতগুলো গুন্ডার হাত থেকে একজন মেয়েকে উদ্ধার করছে গীতা এবং তার পর সেই মেয়ের কেস হাতে নিয়েই সে কোর্টে পা রাখছে!

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক নয়নতারা খ্যাত হিয়া মুখার্জি ও নবাগত অভিনেতা কুনাল শীল অভিনয় করছেন স্টার জলসার সদ্য আগত ধারাবাহিক গীতা এলএলবিতে। ধারাবাহিকের প্রথম পর্ব দেখার পর দর্শক কিন্তু মোটামুটি সন্তুষ্ট কিন্তু তাদের বক্তব্য ব্লুজের সেই চিরাচরিত রীতি এই ধারাবাহিকের মধ্যেও স্পষ্ট ভাবে ফুটে উঠেছে।

যেমন মুকুট ধারাবাহিকের সিংহভাগ অভিনেতা‌ অভিনেত্রীকে গীতা এলএলবিতে দেখা গেছে এবং তার পাশাপাশি প্রথম পর্বেই খলনায়ক ও তার সাঙ্গ-পাঙ্গদের গীতা বেশ করে চড় কষিয়েছে। যা দেখে সবাই বলছেন, ব্লুজের সিরিয়াল মানেই নায়িকারা থাপ্পড় স্পেশালিস্ট!

আরও পড়ুন : একসময় তো সোনামা করে হেদিয়ে মরতো! এখন মিশকার ছেলেকে পেয়ে সোনা মার জন্মদিন ভুলে গেল! এই নাকি সূর্য সেরা বাবা!-সূর্য চরিত্র কে নিয়ে তুমুল ট্রেলিং সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন যেমন গীতা এলএলবির প্রথম পর্ব দেখে লিখেছেন যে,“তেমন কিছু না ১ম পর্বে মাত্র ৭ টা থাপ্পড় পড়েছে
স্নেহাশিস কাকুর সিরিয়ালে কাজ করতে গেলে হাতের জোড় থাকা লাগে অনেক বিশেষ করে থাপ্পড় মারার জন্য ”

আরও পড়ুন : মুকুটের ৬০ শতাংশ মানুষ গীতাতে!চমক হিসেবে ভিলেন সংঘমিত্রার লুক!-গীতা এল এল বির প্রথম পর্ব দেখে কী বলছেন দর্শক!

Related Articles