বাংলা সিরিয়াল

নবাবের দেখা স্টারে পেতেই নন্দিনীকে জি তে চাইছেন দর্শক!ইন্দ্রাণী ফিরে আসুক জিতে চাইছেন দর্শক!

টেলি ইন্ডাস্ট্রির একজন নামকরা অভিনেত্রী হলেন ইন্দ্রানী পাল। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বরণ’এ লিড চরিত্রে অভিনয় করবার মধ্য দিয়ে তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রাখেন।

এই ধারাবাহিকে দেখা যায় যে, প্রথম যখন তিথি চরিত্রে তিনি আত্মপ্রকাশ করেন তখন নবাগতা হিসেবে তার অভিনয় নিয়ে যথেষ্ট সমালোচনা হয়। কিন্তু একটা সময় পরে ইন্দ্রানী নিজেকে প্রমাণ করেন এবং তখন তিথি হিসেবে তার চরিত্রটি দর্শকের মনের মধ্যে একটা আলাদা জায়গা দখল করে নেয়। এই ধারাবাহিক শেষ হওয়ার পর অল্প কিছুদিনের মধ্যেই তিনি আবার নতুন একটি ধারাবাহিকে ফেরেন।

ধারাবাহিকের নাম নবাব নন্দিনী, চ্যানেলের নাম স্টার জলসা। নবাব নন্দিনী ধারাবাহিক ও নন্দিনী চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রানী। বরণ ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করে ছিলেন জনপ্রিয় অভিনেতা সুস্মিত মুখার্জী আর নবাব নন্দিনী ধারাবাহিকের ইন্দ্রানী রেজওয়ানের বিপরীতে কাজ করেন।

 

নবাব নন্দিনী ধারাবাহিক ও বেশ জনপ্রিয় হয়ে ওঠে,তবে সেইরকম টি আর পি না পাওয়ার জন্য অল্প সময়ের মধ্যে ই শেষ হয়ে যায় এই ধারাবাহিকটি। এরপর একটি গুঞ্জন শোনা যায় যে, ইন্দ্রাণীকে আর স্টার জলসায় দেখা যাবে না। সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক দাবি করেন যে ,“BIG BREKING

ইন্দ্রানী পাল কে দেখা যাবে না আর জলসার কোনও ধারাবাহিকে। গত মাসেই জলসার contract থেকে বের করে দিয়েছে ইন্দ্রাণী পালকে। এদিকে রেজওয়ান কেও জলসার contract থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাই জলসার কোনও আসন্ন ধারাবাহিকে এদের আর দেখা যাবে না।

ইন্দ্রানীর বরণ ও নবাব নন্দিনী তে আশানুরূপ ফল পায়নি জলসা, তাই এমন সিদ্ধান্ত নিল জলসা নিজেই।

ইন্দ্রানী পালের নতুন ধারাবাহিকে ফেরার কথা চলছে খুব জনপ্রিয় চ্যানেলে। এদিকে রেজওয়ান ও ফিরবে সেই চ্যানেলে তাই হয়তো upcoming serial এ দেখা যাবে আবার এই জুটিকে।”- তবে এই পোস্টের যে কিছুমাত্র সত্যতা নেই, তা বোঝা গেছে রেজ‌ওয়ানকে স্টার জলসার বঁধুয়াতে আবার হিরোর রোলে দেখেই।

আরও পড়ুন : নিমফুল বা ফুলকির সময় আসবে বঁধুয়া! প্রাইম স্লট এসে মাতাবে জলসার এই ধারাবাহিক!

আবার নবাবকে স্টারে দেখা পেতেই উঠে এসেছে ইন্দ্রানীর প্রসঙ্গ। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ অনেক তো বিরতি নিল এবার জি হাউসের হাত ধরে ক্যামব্যাক করুক!
যে যতই সমলোচনা করুক আলাদাই ভালো লাগে ইন্দুকে!
#indrani”

Related Articles