বাংলা সিরিয়াল

নিমফুল বা ফুলকির সময় আসবে বঁধুয়া! প্রাইম স্লট এসে মাতাবে জলসার এই ধারাবাহিক!

স্টার জলসায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকের নাম বধুয়া। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, নায়কের পরিবার বেশ হাসিখুশি, সবাই মিলে আনন্দ আহ্লাদ করছে সেই সময় নায়ক নিজের চায়ের ট্রে নিয়ে আসছে আর বিষন্ন মুখে সকলকে বলছে যে, আমার আর বিয়ে হবে না-

তখন নায়কের পরিবারের সবাই উৎসাহিত হয়ে ওঠে নায়কের বিয়ের জন্য। কিন্তু কার সাথে বিয়ে হবে ? নায়ক তখন জানায়, পাত্রী ঠিক করাই আছে। এরপর দেখা যায় যে নায়িকার বাড়িতে সবাই এসেছে নায়িকাকে দেখতে। নায়ক সবার সামনে নায়িকাকে হাঁটু মুড়ে প্রপোজ করছে। কিন্তু নায়িকা যেন খুশি নয়।

আরও পড়ুন : দেব আর পার্বতীকে মিল করাতে এবার হেল্প করবে পারো! তুমি আশেপাশে থাকলের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

এরপর দেখা যায় পরিবারের সবাই মিলে নায়িকাকে বোঝায় কিন্তু নায়িকা বলে একটা কারণ আছে যে কারণে সে এই বিয়ে মানতে পারছে না। শেষমেষ পরিবারের কথায় রাজি হয়ে সে বিয়ে করে।

বিয়ের পর দেখা যায় নায়িকা যখন নায়কের সাথে দূরে বেড়াতে গেছে এবং নায়ক নায়িকার কাছে ক্লোজ হতে যাচ্ছে,তখন নায়িকা ভীষণ অস্বস্তি বোধ করছে। এরপর নায়ক-নায়িকাকে মনের কথা বলতে যায়, তখন নায়িকা বলে মনের সব কথা সবার পছন্দ হয় না।

-অর্থাৎ নায়িকার মনের মধ্যে এমন কোনো একটা কথা আছে,যেটা কাউকে বলতে পারে না সে। ধারাবাহিকের প্রোমো দেখবার পরে দর্শকরা বুঝতে চেষ্টা করেন ধারাবাহিকের নায়িকা পেখমের মনে আসলে কিসের কষ্ট আছে? যে কারণে সে এমনটা করছে! এই ধারাবাহিকের প্রোমো দিলেও ধারাবাহিকের টাইম স্লট এখনো জানায় নি। দর্শক মনে করছেন ফুলকি বা নিম ফুলের মধুর সময় এটি দিতে পারে।

আরও পড়ুন : রানীর শাশুড়ি নিজের আসল রূপ দেখিয়ে দিলো! ছেলের ডাক্তারি লাইসেন্স ক্যান্সেল হওয়ায় রানীকে ডাক্তারি পড়তে দেবেনা সে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বধূয়া সিরিয়াল কটার স্লটে আসতে পারে খুব সম্ভবত আটটা অথবা সাড়ে সাতটা অর্থাৎ যে কোন একটার নতুন প্রতিপক্ষ হতে চলেছে বঁধুয়া”

Related Articles