বাংলা সিরিয়াল

দেব আর পার্বতীকে মিল করাতে এবার হেল্প করবে পারো! তুমি আশেপাশে থাকলের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে তে দেখা যায় যে, দেব আর পারো একে অপরকে ছোটবেলা থেকে ভালবাসে তাদের বিয়ের বিষয়ে সমস্ত কিছু ঠিকঠাক। এমন সময় দেব বিদেশ থেকে দেশে ফিরে আসে পড়াশোনা কমপ্লিট করে, দেশে ফিরে আসার পরে দেবের সাথে পার্বতীর বিয়ের ঠিকঠাক হয়ে যায়, ঠিক এমন সময় তাদের জীবনে একটা বিশাল বড় ঝড় ওঠে।

নৃসিংহ দেবের মূর্তি রহস্য উদঘাটন করে ফেলে পারো আর এই রহস্য উদঘাটন করায় পারোর জীবনে কাল হয়ে ওঠে। আসল নৃসিংহ দেবের মূর্তি যেহেতু কোটি টাকার একটি সম্পত্তি সেই কারণে সেই সম্পত্তির লোভে পারোকে খুন করা হয়। তবে মৃত্যুর পরেও পারো দেবকে ছেড়ে যায় না। দেবের আশেপাশে থাকতে শুরু করে সে।

পারো অশরীরী আত্মারূপে দেবের আশেপাশে ঘুরঘুর করে এবং দেব ছাড়া আর কেউ পারোকে বুঝতে পারে না, পারোর উপস্থিতি বুঝতে পারে না।

এই সময় দেবের জীবনে আসে পার্বতী হুবহু পারোর মতো দেখতে পার্বতীর সাথে বাড়ির লোক দেবের বিয়ে দিয়ে দেয়। বিয়ের পর পারো কিছুতেই পার্বতীকে মেনে নিতে পারেনা তাই নানান রকম সমস্যা করতে শুরু করে, কিন্তু এই সময় পার্বতীর জন্ম রহস্য উদঘাটত হয় এবং জানা যায় পারো ও পার্বতী যমজ বোন।

পারো যখন জানতে পারে তার নিজের বোন পার্বতী তখন সে নিজে দেব ও পরিবারের সমস্ত দায়িত্ব পার্বতীর কাঁধে তুলে দেয়।

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে, অনেক দিন পর দেব কাজে জয়েন করতে গেলে পার্বতী তাকে মিষ্টিমুখ করাতে যায় তখন দেব বলে, আমার বউ সাজার চেষ্টা করো না পার্বতী তখন পারোর কথা বলে, বোন যে বললো আমাকে আপনার ওয়াইফ হতে। দেব বিশ্বাস করে না যে পারো তাকে দেখা না দিয়ে পার্বতীকে দেখা দেয়।

আরও পড়ুন : আমাদের চলমান সুবর্ণলতাকে ঠাকুর যেন হাসিখুশি রাখে! অনন্যা চ্যাটার্জীর জন্মদিনে প্রার্থনা দর্শক মহলের!

এরপর পার্বতী বলে বোন বলেছে আপনার আর আমার মধ্যে লাভ হবে। এরপর দেখা যায় যে, পারো একটা ওড়না উড়িয়ে দেয় আর সেই ওড়না দেব আর পার্বতীর মাথায় গিয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেব আর পার্বতী কে মিল করাতে এবার সহযোগিতা করবে পারো পারোর জন্য একটু খারাপ লাগছে বটে, but still Promo টা খুব সুন্দর। নেই কোনো কুটকাচলি আর নেই কোনো হিং’স্র’তা ”

Related Articles