বাংলা সিরিয়াল

আঁচল ধারাবাহিকটি Blockbuster হওয়ার পরেও Blues এর কোন ধারাবাহিকে শ্রীপর্ণা দিকে আর লিডে কেন দেখা যায় না?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আঁচল’ এ লিড চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীপর্ণা রায়। এখানে টুসু চরিত্রে তার অভিনয় দর্শকদের রীতিমত মুগ্ধ করেছিলো, চরিত্রের সাথে সাথে অভিনেত্রীকেও ভালোবেসে ফেলেছিলেন দর্শক, এরপর অভিনেত্রীকে আজ আড়ি কাল ভাব ধারাবাহিকে ও কড়িখেলা তে লিড হিসেবে দেখা যায়,তবে ব্লুজ প্রোডাকশন হাউসের ধারাবাহিকের ক্ষেত্রে যেখানে দেখা যায় একজন নায়িকাকে দিয়ে পরপর কাস্টিং করানো হয়, শ্রীপর্ণার ক্ষেত্রে কিন্তু সেটা দেখা যায় নি, আঁচল ধারাবাহিকের পর তাকে ব্লুজের আর কোন ধারাবাহিকে লিড হিসেবে দেখা যায় নি, বেশ কয়েক বছর পর মুকুট ধারাবাহিকে তিনি অভিনয় করেছিলেন তাও দোল চরিত্রে, যেটি ছিলো একটি গুরুত্বপূর্ণ পার্শ্বর চরিত্র।

আরও পড়ুন : ছেলের থেকে টাকা চেয়েছে বৌমা! হঠাৎ করেই বৌমার দিক থেকে ছেলেদের দলে শিমুলের শাশুড়ি

তবে ধারাবাহিকের শেষ অবধি চরিত্রটি না করে মাঝপথে ধারাবাহিক ছেড়ে বেরিয়ে আসেন তিনি! এরপর এক্রোপলিসের গাঁছাড়া ধারাবাহিকে সেকেন্ড লিড রুক্মিনী চরিত্রে ফেরেন তিনি।

বর্তমানে রুক্মিনী চরিত্রের সাথে সাথে রুক্মিনীর যমজ বোন রুষালীর চরিত্রে ও অভিনয় করেন তিনি,দ্বৈত চরিত্রে তার অভিনয় দেখে আবার‌ও তার অভিনয় দক্ষতার প্রশংসা করতে শুরু করেছেন দর্শক।

একই সাথে কিছু মানুষ প্রশ্ন তুলেছেন যে, অভিনয় না জানা সত্ত্বেও কিছু অভিনেত্রীদের যেখানে পর পর দেখা যায়, সেখানে এত দক্ষ একজন অভিনেত্রীকে কেন সেভাবে ব্যবহার করল না ইন্ডাস্ট্রি?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“আঁচল ধারাবাহিকটি Blockbuster হওয়ার সত্তেও Blues এর কোন ধারাবাহিকে শ্রীপর্ণা দিকে আর লিডে কেন দেখা যায় না ”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে “ইন্ডাস্ট্রির কিছু ব্যক্তি চায় না শ্রীপর্ণা দি ভালো পজিশনে যাক,তাই তাকে কিছু প্রজেক্ট থেকে বাদ দেওয়া হয়েছিলো,এই কথা ওনি জোশ টকে নিজেই বলেছে।”

আরও পড়ুন : সবাই বলছে গীতার নাকি হেব্বি কাস্ট! কিন্তু একি!সব তো জগদ্ধাত্রীর থেকে ওখানে ঢুকে পড়েছে!-গীতা এল এল বির কাস্টিং নিয়ে তুমুল হাসাহাসি নেট পাড়ায়!

Related Articles