বাংলা সিরিয়াল

বিবাহ বার্ষিকী উপলক্ষে ফাঁকা বাড়িতে মিঠাইকে শাড়ি পরাবে সিড! ধারাবাহিকের নতুন পর্বে রয়েছে বড় ধরনের ট্যুইস্ট

বর্তমান সময়ে বাংলায় সিরিয়ালগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। এই সিরিয়ালটি শুরু হয় ২০২১ সালের ৪ঠা জানুয়ারি। শুরুর প্রথম দিন থেকে এই সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। টিআরপি তালিকায় মোট ৪৬ বার প্রথম স্থান অধিকার করেছে মিঠাই রানী। এখন এই সিরিয়ালে আসতে চলেছে নতুন টুইস্ট।

সম্প্রতি মনোহরায় আসতে চলেছে খুশির খবর। দেখতে দেখতে এক বছর হয়ে গেল মিঠাই এবং সিদ্ধার্থের বিয়ে হয়েছে। কিন্তু যাদের নিয়ে এই অনুষ্ঠান তাদের কোনো হুশ নেই। এই বিশেষ দিনের কথা সিদ্ধার্থ ভোলেনি। তবে সে অভিনয় করছে ভুলে যাওয়ার। মিঠাই কে চমক দেওয়ার পরিকল্পনা রয়েছে সিডের।

বিবাহ বার্ষিকীর দিন মিঠাই সিদ্ধার্থের জন্য ঠাকুরের কাছে পুজো দেয়। কায়দা করে স্বামীকে সে প্রণামটাও সেরে নেয়। বিশেষ দিনে তারা গোপালের জন্য গানও গায়। এরপরে মিঠাই সিদ্ধার্থের বিবাহ বার্ষিকীর পরিকল্পনা সব সেরে ফেলে হল্লা পার্টি। সত্যিই কি সিড তাদের বিবাহ বার্ষিকীর দিনটি ভুলে গেছেন? সেই প্রশ্ন মোদক পরিবারের সবারই মাথায় ঘুরছে।

এরপরে সিদ্ধার্থ বাড়ির সকলকে মনোহরার বাইরে পাঠিয়ে দেয়। এমনকি মিঠাইকেও। তারপর দিনের শেষে বাড়ি ফেরে মিঠাই। ততক্ষণে আধার ঘিরেছে মোনোহরায়। চারিদিকে অন্ধকার দেখে ভয় পেয়ে যাই মিঠাই। তখনই মিঠাইকে সারপ্রাইজ দেয় সিদ্ধার্থ। সে নিজের মুখে জানায় যে সে এত কিছু করেছে এই বিশেষ দিনে মিঠাই কে সারপ্রাইজ দেওয়ার জন্য। গিফট হিসেবে সিদ্ধার্থ মিঠাইয়ের জন্য অনেকগুলি শাড়ি কিনে আনে। তার মধ্যে থেকে একটি শাড়ি বেছে নেয় মিঠাই। মিঠাই কে সিদ্ধার্থ নিজের হাতে শাড়ি পরিয়ে দেয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।