বাংলা সিরিয়াল

জলসার টিআরপি দিন পিছিয়ে পরায় ক্ষোভ উগড়ে দিচ্ছেন জলসা ভক্তরা! প্রত্যেক ধারাবাহিকে নতুন নতুন মুখ না এনে জলসার স্বর্ণযুগের অভিনেত্রীদের লিড ক্যারেক্টারে দিলেই তো টিআরপি পেতো, দাবি নেটিজেনদের একাংশের

বর্তমানে স্টার জলসা ও জি বাংলার মধ্যে টিআরপি যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে তাতে বেশ কয়েক মাস ধরে জলসা পিছিয়েই আছে। কোন মতেই মাথাচারা দিয়ে একটা সপ্তাহের জন্য উঠে দাঁড়াতে পারছে না। এদিকে নিজেদের স্ট্র্যাটেজি বদলে বারবার নতুন নতুন ধারাবাহিক আনছে জলসা। সেখানে আবার নায়ক নায়িকার নতুন নতুন মুখ। কোন স্ট্রাটেজি কাজে দিচ্ছে না জলসার ফেভারে। এত নতুন ধারাবাহিক আর এত নতুন মুখের মাঝেও টিআরবি পাচ্ছে না জলসা। এদিকে জলসার একটা সময়কে স্বর্ণযুগ বলে মনে করছেন নেটিজেনরা। মা, ভালোবাসা ডট কম, বেহুলা, কিরণমালা, বউ কথা কও এর মত ধারাবাহিক গুলি এক সময় স্টার জলসা কে দাঁড় করিয়েছিল। আর এখন জলসার এই পরিস্থিতি।

এইসবের মধ্যে জলসার ভক্তরা মনে করছেন জলসা যে সব স্ট্র্যাটেজি ব্যবহার করছে টিআরপি বাড়ানোর জন্য তা ভুল পদক্ষেপই হচ্ছে। স্বর্ণযুগের যেসব অভিনেত্রীরা অভিনয় করেছিলেন যেমন – সন্দীপ্তা, রুকমা, পায়েল, মধুবনী এবং অন্যান্য আরো অনেকেই যারা সেই সময় জল থাকে দাঁড় করাতে সাহায্য করেছিল তারা থাকলে জলসার টিআরপি বাড়তো। নতুন মুখ নাইনে তাদেরকে লিড করতে দিলে জলসার টিআরপি বাড়তো বই কমত না।

একজন নেটিজেন লিখেছেন, “জলসার স্বর্ণযুগের কন্যারা! কিন্তু দুর্ভাগ্য এটাই যে এরা সবাই বর্তমানে কাজ করলেও জলসায় লিড হিসেবে একমাত্র মানালি দি আছে। বাকিরা হয় অন্য চ্যানেলে নাহলে সাইড করছে নাহলে আপাতত কিছু করছেনা। আমি বুঝিনা জলসা ঝিঁ কন্যাদের প্রতি এত দরদ না দেখিয়ে আর আজাইরা নিউ ফেস না এনে এদের আনলেই তো পারে…পায়েল,রুকমা অন্য চ্যানেলে লিড করছে.. জলসা তো চাইলেই পারতো এদের লিড এ আনতে, যেখানে গতবছর অবধিও এরা জলসায় ছিল.. অপরাজিতা নাহয় আপাতত লিড করবেনা কিন্তু বাকিরা? এদের অর্ধেকেই এখন ভালো চরিত্রে সেভাবে কাজ পায়না অথচ এরাই জলসাকে আজ এই জায়গায় এনেছে, জলসার উচিত আজাইরা নতুন মুখ না এনে এদের রিপিট করা। এরাই পারবে জলসার ভরা সুদিন ফেরাতে ।বিঃ দ্র : লিস্টে ঋতাভরী ও মধুমিতাকে রাখিনি ওরা আপাতত সিরিয়াল করবে না তাই।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।