বাংলা সিরিয়াল

রচনা ব্যানার্জি কে হারাতে শীঘ্রই নন ফিকশন শো নিয়ে মাঠে নামছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার, হবে দিদি নাম্বার ওয়ান এর সঙ্গে জোরদার টক্কর

বেশ কিছুদিন হলো স্টার জলসায় শেষ হয়েছে শ্রীময়ী ধারাবাহিক। শ্রীময়ী ধারাবাহিকে প্রধান চরিত্র শ্রীময়ীতে অভিনয় করেছিলেন ইন্দ্রানী হালদার। শ্রীময়ীতে অভিনয়ের মাধ্যমে ইন্দ্রানী হালদার আবার বাঙালি
সিরিয়াল প্রেমীদের মন জয় করে নিয়েছিলেন। এই সিরিয়ালটি এতই জনপ্রিয়তা পেয়েছিল যে বাংলা ভাষার পাশাপাশি অন্যান্য ভাষাতেও এই সিরিয়ালটি দেখানো হয়েছিল।

শ্রীময়ী ধারাবাহিক শেষ হওয়ার পর ইন্দ্রানী হালদার কে নতুন করে আর কোনো ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি। তবে একসুত্র মারফত খবর পাওয়া গেছে শীঘ্রই টেলি পর্দায় ফিরছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। তবে এবার কোনো ধারাবাহিকে অভিনয় করবেন না। এবারে একটা বেসরকারি চ্যানেল এর পক্ষ থেকে নতুন একটি নন ফিকশন শো নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী। ইন্দ্রানী হালদার এই শো এর সঞ্চালিকার দায়িত্বে থাকছেন।

এই শো এর শুটিং কোনো অডিটোরিয়াম বা কোনো স্টুডিওতে হবে না। বিভিন্ন পাড়ায় ঘুরে ঘুরে এই গেম শো খেলা হবে। যদিও এখনো এই গেম শো নিয়ে চ্যানেলের কর্তৃপক্ষ বা ইন্দ্রানী হালদার কেউই তেমন কিছু জানাননি। গত বৃহস্পতিবার এই গেম শো এর ব্যাপারে ইন্দ্রানী হালদারের লুক সেট করা হয়েছে। একদম সাবেকিয়ানা রূপে ধরা দেবেন অভিনেত্রী।

এই বিষয়ে ইন্দ্রানী হালদার কে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন “এখনো এই বিষয়ে আমি নিজেও কিছু জানি না গতকাল আমার লুক টেস্ট করা হয়েছে তবে গেমের ব্যাপারে আমাকে এখনো কিছু বলা হয়নি।”

হয়তো জি বাংলায় এই শোটি সম্প্রচারিত হবে। টেলি পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও এই শোটিকে দেখানো হবে। তবে কি এবার রচনা ব্যানার্জীর সঙ্গে টক্কর দেওয়ার জন্য মাঠে নামছেন ইন্দ্রানী হালদার? অভিনেত্রী ইন্দ্রানী হালদার কে আগামী ওয়েব সিরিজে একজন রাজনৈতিক নেত্রী হিসেবে দেখা যাবে। পুজোর পরেই শুরু হয়ে যাবে শুটিং।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।