বাংলা সিরিয়াল

উর্মির জীবনে নতুন নায়ক! “এই পথ যদি না শেষ হয়” এ তবে কি অন্য আর পাঁচটা ধারাবাহিকের মতো এক নায়িকা দ্বিতীয় নায়কের আগমন হবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “এই পথ যদি না শেষ হয়”। ধারাবাহিকটি খুব কম সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছিল মানুষের মনে। বিশেষত উর্মির শিশুসুলভ ভাব আর উর্মির সাথে তার টুকাইবাবুর রসায়ন বেশ পছন্দের ছিল দর্শকের। তবে এবার এক নতুন টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে। তবে অন্য আর পাঁচটা ধারাবাহিকের মত হয়ে যাবে কিনা তা বোঝা যাচ্ছে না।

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক কে চলছিল একের পর এক ঘটনা। কখনো খারাপ সময় আবার কখনো ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে উর্মি আর টুকাই বাবুর জীবনে। দীর্ঘ লড়াইয়ের পর মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে আমাদের টুকাই। তবে দর্শকের বিশ্বাস কিছুদিনের মধ্যেই সেই সব ঠিক হয়ে গিয়ে আবার ভালো থাকবে তারা। আবার তাদের খুনসুটি নজর কাটবে দর্শকের। কিন্তু এরই মধ্যে জানা যাচ্ছে যে উর্মি টুকাই এর জীবনে আসতে চলেছে তৃতীয় ব্যক্তি। দ্বিতীয় নায়কের আবির্ভাব হতে চলেছে এই ধারাবাহিকে।

সাম্প্রতিক এই খবরে দ্বিতীয় নায়ক সম্পর্কে কিছুই জানা যাচ্ছে না যদিও। তিনি খলনায়কও হতে পারেন। যদি অন্য ধারাবাহিকের মতো এই ধারাবাহিককে প্রথমেই দেখা যায়নি যে নায়কের সাথে আরও এক নায়কের প্রতিযোগিতা। কিন্তু এবার গল্পে আসতে চলেছে এক বড়সড়ো পরিবর্তন। আরে এই পরিবর্তন ধারাবাহিকের জন্য ঠিক কতটা প্রভাব দায়ী হবে তা বোঝা যাচ্ছে না।

এখনই দেখা যাচ্ছে যে উর্মির সাথে একটি বড় কোম্পানি জোট বাঁধে চলেছে। সে কোম্পানির মালিকের চরিত্রের অভিনয় করছেন টেলিভিশনের আরো এক জনপ্রিয় অভিনেতা ঋজু। অভিনেতাকে আগে কখনো কোন নেগেটিভ চরিত্র দেখা না গেলেও এই ধারাবাহিককে দেখা যেতে পারে বলে মনে করছেন দর্শকের একাংশ। উর্মির প্রেমে পড়তে পারেন এই চরিত্র এমনটাই মনে করছেন দর্শক। মোটকথা উর্মি আর টুকাই বাবুর জীবনে আসছে একটা বড়সড় পরিবর্তন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।