বাংলা সিরিয়াল

শেষের পথে বাংলার সেরা ধারাবাহিক ‘মিঠাই’, অভিনেতা আদৃত রায়ের পোস্ট সেই বার্তাই দিলো, কাঁদছে মিঠাই ভক্তরা

ধারাবাহিক জগতে একের পর এক শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিকগুলি। যা নিয়ে বেশ চিন্তিত ধারাবাহিক প্রেমীরা। কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার একসময়ের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। অন্যদিকে শেষ হয়ে গেল স্টার জলসার আরেক জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। ঋষি এবং পিহুর কেমিস্ট্রি দর্শক মহলের দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। ধারাবাহিক জগতের সকল জুটিকেই ছাপিয়ে গিয়েছিল ঋষি এবং পিহুর কেমিস্ট্রি। তাই দুই জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কারণে দর্শকদের একটু মন খারাপ। তার মধ্যে সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায় এমন একটি খবর যা নিয়ে এলো যা দেখে দর্শক তো আরো চিন্তিত হয়ে পড়েছেন। বিশেষ করে মিঠাই ভক্তরা এই খবর শুনে একেবারেই খুশি নন।

সম্প্রতি আদৃত রায় অর্থাৎ মিঠাই ধারাবাহিককে সিদ্ধার্থ নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে এমন একটি বার্তা লিখেছেন যা দেখে দর্শকদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। আদৃত এর পোস্ট করা ছবিতে ধারাবাহিকের রাতুল, রাজিব, রুদ্র সকলকে একসঙ্গে দেখা গিয়েছে। আর ক্যাপশনে আদৃত লিখেছেন ‘আগামীকাল আমরা থাকি না থাকি এই স্মৃতিগুলো থেকে যাবে।’ তবে কি বাংলার সেরা ধারাবাহিক ও শেষের পথে? বিগত প্রায় দেড় বছর ধরে মিঠাই ধারাবাহিক বাংলার মানুষের মনে আলাদাই জায়গা তৈরি করে নিয়েছে।

টানা ৪৭ সপ্তাহ টিআরপি তালিকার প্রথম স্থান দখল করেছিল মিঠাই। মাঝে যদিও কিছুটা ছন্দপতন হয়েছে। কিন্তু আবারো নিজের প্রথম স্থান দখল করে নিয়েছে মিঠাই ধারাবাহিক। শেষ কয়েক সপ্তাহ ধরে আবার বাংলার সেরা ধারাবাহিকের মুকুট ছিনিয়ে নিয়েছে বাকিদের থেকে। এতে দারুণ খুশি মিঠাই ভক্তরা। কারণ ইতিমধ্যেই মোদক পরিবারের উপর দিয়ে নানান ঝড় ঝাপটা বয়ে গিয়েছে। ওমি আগারওয়াল এর ষড়যন্ত্র থেকে গোপালের আশীর্বাদে মুক্তি পেয়েছে গোটা পরিবার। কিন্তু নিজের পরিবারকে বাঁচাতে গিয়ে ধস্তাধস্তি তে সিদ্ধার্থের হাত থেকে গুলি লেগে মৃত্যু হয় ওমির। আর সেই কারণে সিদ্ধার্থ কে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়। কিন্তু অবশেষে মিঠাইয়ের প্রচেষ্টা এবং গোপালের আশীর্বাদে মিঠাই নিজের উচ্ছেবাবুকে নির্দোষ প্রমাণ করে জন্মাষ্টমীর দিনই বাড়ি ফিরিয়ে নিয়ে আসে।

সম্প্রতি কিছুদিন আগে সিদ্ধার্থ, রাতুল, রাজিব এবং রুদ্রর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায় ছিল শতরঞ্চির ওপর রাজিব কে বসিয়ে রাতুল, সিদ্ধার্থ এবং রুদ্র মিলে দোল দোল দুলুনি খেলছে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়া পোস্ট করা মাত্রই ভাইরাল। মিঠাই পরিবারের এই সুন্দর বন্ডিং দেখে প্রত্যেককেই মজা পেয়েছিল। সত্যিই আসলে ধারাবাহিক চলতে চলতে একটা পরিবার হয়ে ওঠে একসময়। একে অপরের ভালো বন্ধু হয়ে ওঠে। তা এই ভিডিওতেই স্পষ্ট।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।