বাংলা সিরিয়াল

‘জামাটা না পরলেই পারতে’! নিজের জন্মদিনের পার্টিতে হাঁটুর উপরে পোশাক পরে কটাক্ষের শিকার তিয়াসা, ভিডিও দেখে নোংরা ইঙ্গিত নেটিজেনদের

জি বাংলায় একসময় একটি জনপ্রিয় সিরিয়াল ছিল কৃষ্ণকলি। কৃষ্ণকলির নামটি সাথে সকল দর্শকরাই পরিচিত। কৃষ্ণকলির নামটি উঠে আসলেই যে নামটি সবথেকে আগে মনে পড়ে সেটি হল এই সিরিয়ালের নায়িকা শ্যামা। শ্যামা চরিত্রে অভিনয় করেছেন তিয়াশা লেপচা। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনেত্রী তিয়াসা তুমুল জনপ্রিয়তা অর্জন করেন।

কয়েকদিন আগে এই অভিনেত্রীর জন্মদিন ছিল। প্রতিটি মানুষের কাছে জন্মদিনটি একটি স্পেশাল দিন। এর অনর্থা হয়নি অভিনেত্রীর কাছে। অভিনেত্রীর কাছে তার জন্মদিনটি একটা বিশেষ দিন। জন্মদিন উপলক্ষে ঐদিন সকাল থেকে অসংখ্য শুভেচ্ছা বার্তায় ভরে গেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। নিজের জন্মদিনটি বেশ জাঁকজমক করে পালন করেছেন অভিনেত্রী। আর সেই জন্মদিনের পার্টির একের পর এক ছবি এবং ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রীর নিজস্ব ইউটিউব চ্যানেলে তার জন্মদিন উপলক্ষে তিনি একটি ব্লগ বানিয়ে পোস্ট করেছেন। নিজেদের কাছের বন্ধুদের সাথে তিনি কিভাবে জন্মদিনের পার্টিতে মেতে উঠেছেন সেই দৃশ্যটি তিনি তুলে ধরেছেন এই ভিডিওর মাধ্যমে। ভিডিওটিতে স্পষ্ট দেখা যাচ্ছে একগুচ্ছ বন্ধু-বান্ধবদের নিয়ে হৈ হৈ করে জন্মদিন পালন করেছেন কৃষ্ণকলি। আর সেইসঙ্গে ছিল এলাহী আয়োজন। কিন্তু এই দিনের পার্টিতে তিয়াসার পোশাক দেখে দর্শকরা চমকে গেছে।

তিয়াসাকে শ্যামা চরিত্রে দেখা গিয়েছিল অত্যন্ত একটি গ্রামের মেয়ের সাদামাটা পোশাকে। সেই বেশি দর্শকরা থাকে পছন্দ করত। কিন্তু সেই শ্যামা আজ নেই তিয়াসা এখনো হয়ে উঠেছে স্মার্ট গার্ল। জন্মদিনের পার্টিতে অভিনেত্রী পরেছিলেন গোলাপি রঙের একটি চকচকে পোশাক। সঙ্গে ছিল মানানসই মেকআপ। তিয়াসা যে পোশাকটি পরেছেন সেটি হাঁটুর অনেক উপর পর্যন্ত উঠে আছে। পাশাপাশি ঘাড় অবধি পোশাকটি উপরের দিকে খোলা। এটা দেখেই চোখ কপালে উঠে গেছে কৃষ্ণকলির দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

এই পোশাকের জন্য অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়েছে। তার পোশাকের জন্য একজন লিখেছেন “পোশাকটা না পরলেও চলত। সেলিব্রেটি হলে যেমন পোশাক পরতে হবে এমন কোন কথা নেই।” আরেকজন লিখলেন “কত বড় জামাটা। আরেকটু ছোট পড়তে পারতেন তো।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।