বাংলা সিরিয়াল

মিঠাই এর মতোই কৃষ্ণভক্ত নিপা, জন্মাষ্টমীর দিন নিজে হাতে গোপালের অভিষেক করলেন ঐন্দ্রিলা, দেখে খুশি নেটিজেনরা

বর্তমানকালে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। মিঠাই সিরিয়ালটি ২০২১ সালের ৪ জানুয়ারি শুরু হয়। সুখ দুঃখের মুহূর্তের সাথে একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। প্রথম থেকেই এই সিরিয়ালটি দর্শকদের কাছে জনপ্রিয়তা লাভ করে। ৪৬ বার টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে। এই সিরিয়ালে আরেকটি চরিত্রের নাম হলো নিপা। এই নিপার চরিত্রে পাঠ করছেন ঐন্দ্রিলা সাহা। এবার এই অভিনেত্রী জন্মাষ্টমীর দিন গোপালের অভিষেক করলেন নিজ হাতে।

সদ্য পালিত হয়েছে জন্মাষ্টমী। হিন্দু পুরান মতে এই জন্মাষ্টমী তিথিতে ভগবান শ্রীকৃষ্ণের জন্ম হয়। তাই প্রতিটি হিন্দুদের ঘরে ঘরে ধুমধাম করে পালিত হয় জন্মাষ্টমী। বর্তমান সময়ের সিরিয়াল গুলিতেও সমস্ত আচার অনুষ্ঠান পালিত হয়। তাই জন্মাষ্টমী ও এবার পালিত হতে চলেছে মিঠাই সিরিয়ালে। আমরা সকলেই জানি সৌমিতৃষ্ণা বাস্তবিক জীবনে কৃষ্ণ ভক্ত। তবে এটা জানতেন কি যে সৌমিতৃষ্ণার পাশাপাশি ঐন্দ্রিলাও কৃষ্ণ ভক্ত? জন্মাষ্টমীর দিন এই অভিনেত্রী নিজের বাড়িতে পুজো করেছিলেন গোপালের। আর মায়ের নির্দেশে খুব সুন্দর ভাবে শৃঙ্গার আর অভিষেক করেছিলেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

শ্রীকৃষ্ণ এমন একজন দেবতা যার ছোটবেলার রূপ দেখে আমার আমরা সকলেই মোহিত হয়ে পড়ি। সাধারণত লাড্ডু হাতে করে বসে থাকা গোপালকেই আমরা পূজা করি। কিন্তু নিপা কে দেখা গেল বাঁশি হাতে দাঁড়িয়ে থাকা কৃষ্ণকে পুজো করতে। এই অভিনেত্রী নিজের হাতে সুন্দর করে কৃষ্ণকে সাজিয়ে, নানা দ্রব্য দিয়ে অভিষেক ঘটিয়েছেন।

এই ভিডিও দেখে নেটিজেন্ডরা খুবই খুশি। কেউ কেউ বলছেন যে রুদ্রদা তুমি খুব ভালো বউ পেয়েছ। কারণ নিপা মনের দিক থেকে খুবই ভালো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।