বাংলা সিরিয়াল

মারণ রোগ ক্যান্সারকে দুই দুইবার হারানোর পর এবার কলকাতার নামী ফ্যাশন শোতে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

আমাদের প্রত্যেকের জীবনে এমন একটা সময় আসে যখন নিজেদের মন শক্ত রাখতে হয়। লড়াইয়ের ময়দান থেকে পিছিয়ে না এসে মুখোমুখি হতে হয় সেই সময়ের। সেরকমই ক্যান্সার হল এমন একটি মারণ রোগ যা যে কোন মানুষেরই হৃদয় ভেঙে দিতে পারে, তাকে দুর্বল করে দিতে পারে। ক্যান্সার মানেই মৃত্যু এখন এটাই বাস্তব হয়ে দাঁড়িয়েছে। কিন্তু আমরা প্রত্যেকেই টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার গল্প জানি। কিভাবে তিনি দুই দুইবার মারণ রোগ কে হারিয়ে জীবনযুদ্ধে জয়ী হয়েছিলেন। কিভাবে তিনি নিজেকে মানসিকভাবে প্রস্তুত করেছিলেন।

পরপর দুবার মারণ রোগ ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। ফুসফুসে ক্যান্সার হয়েছিল তার যার জন্য ফুসফুসের একটা দিক তার বাদ পড়ে। তাও তিনি হাল ছাড়েনি। ক্যান্সার আক্রান্ত হওয়ার সময় বারবার কেমোথেরাপি নিতে হয়েছে তাকে। যেখানে শারীরিক যন্ত্রণা ছিল অসহ্যরকম কিন্তু তাও পিছিয়ে পড়েনি ঐন্দ্রিলা। ঐন্দ্রিলা নিজেই বহু সাক্ষাৎকারে বলেছেন ক্যান্সারের সময় তিনি শারীরিকভাবে যন্ত্রণা পেলেও কখনো কোনো রকম মানসিক যন্ত্রণা বা কষ্ট পাননি। কারণ তার পাশে সব সময় তার মনের মানুষ সব্যসাচী এবং পরিবারকে পেয়েছিলেন। তারাই ঐন্দ্রিলার শক্তি হয়ে উঠেছিল তার বিপদের সময়।

সম্প্রতি কিছুদিন আগে শহরের একটি নামই ফ্যাশন শো এর আয়োজন করা হয়েছিল। একটি নামী ফ্যাশন স্কুলের annual fashion function। ‌ আর সেই ফ্যাশন শো তে অংশগ্রহণ করেছিলেন ঐন্দ্রিলা শর্মা। সেখানে তাকে সাদা রঙের একটি পোশাক পড়ে ক্যাটওয়াক করে আসতে দেখা যাচ্ছিল। মঞ্চে তিনি যখন হেঁটে আসছিলেন তাকে দেখে প্রত্যেকেই অবাক দৃষ্টিতে চেয়ে ছিলেন। কেমোথেরাপি চলাকালীন তার মাথার চুল বাদ পড়েছিল। কিন্তু বর্তমানে আবার ধীরে ধীরে চুল গজাচ্ছে আর তাতেই অপরূপ সুন্দরী হয়ে উঠেছিল ঐন্দ্রিলা।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।