বাংলা সিরিয়াল

জন্মাষ্টমীতে মনোহরায় একা গোপাল দোলনায় দুলবে না, আরেকজনকেও বসে দোলানো হবে! শুটিং সেটের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, তুমুল ভাইরাল ভিডিও

আজকে তো মিঠাই ধারাবাহিক একেবারে জমজমাট। কারণ এতদিনে মিঠাই প্রমাণ জোগাড় করতে পারবে যে সিদ্ধার্থ একেবারেই নির্দোষ এবং আদালতে সিদ্ধার্থকে নির্দোষ প্রমাণ করে বাড়ি ফিরিয়ে আনবে সে। আর সেই জন্যই সিদ্ধার্থ বাড়ি ফেরার উপলক্ষেই মনোহরাতে ধুমধাম করে পালন করা হবে জন্মাষ্টমীর উৎসব। বাড়ির সকলে তো অবশ্যই খুশি সঙ্গে মিঠাই ওর দারুন খুশি নিজের উচ্ছেবাবুকে নির্দোষ প্রমাণ করে বাড়ি ফিরিয়ে আনার জন্য।

মিঠাই ভক্তদের জন্য রয়েছে একের পর এক খুশির খবর। ইতিমধ্যেই জানা গিয়েছে Ormax Media’র বিচারে এই মাসেও বাংলা ধারাবাহিকের সেরা চরিত্র হিসেবে মনোনীত হয়েছে মিঠাই। আবার কলকাতা গ্লিটজ অ্যাওয়ার্ডে এখনো পর্যন্ত সেরা অভিনেত্রী হিসেবে ভোটিংয়ে এগিয়ে রয়েছে মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এছাড়াও জানা গিয়েছে আদৃত এবং সৌমিতৃষার মধ্যে ঝগড়াঝাঁটি মিটে গিয়ে আবার ভাব হয়ে গিয়েছে। আর এইসব খবর শোনার পর মিঠাই ভক্তরা তো দারুন খুশি।

এরই মধ্যে ধারাবাহিকের একটি মজাদার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। যে ভিডিওটা গতকাল দিয়া মুখার্জি অর্থাৎ শ্রীতমা নিজের ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছিল। ভিডিওটিতে সিদ্ধার্থ এবং রাজীবকে একসঙ্গে যা কর্মকাণ্ড করতে দেখা গিয়েছে তাতে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাজীবকে একটি শতরঞ্চির উপর বসিয়ে চারদিক দিয়ে সিদ্ধার্থ এবং রুদ্রদা দোল দোল দুলুনি খেলছে। আর এই ভিডিওতে অনেকে গোপালের সঙ্গে রাজিবের তুলনা করেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।