বাংলা সিরিয়াল

“রিল লাইফ ভালো অ্যাক্টর, রিয়েল লাইফ ভালো মানুষ কিনা যাচাই করে তবেই তাঁর ফ্যান হওয়া উচিত, মুখোশ নিয়ে ফ্যানদের টুপি পড়াতে দেখলে মায়া হয়”! অভিনেত্রী শ্রুতি দাস এর পোস্ট ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়, কাকে উদ্দেশ্য করে এই পোস্ট করলেন অভিনেত্রী?

শ্রুতি দাস, বর্তমানে টেলিভিশন জগতে বেশ পরিচিত একটি নাম। ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। সকলেই মানতে বাধ্য খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। “দেশের মাটি” ধারাবাহিক খ্যাত এই অভিনেত্রীর গায়ের রঙ নিয়ে অথবা তাঁকে নিয়ে ট্রল কম হয়নি। কিন্তু তারপরেও ধৈর্যের সাথে নিজের কাজের মাধ্যমে প্রত্যেকটি ঘরে ঘরে নিজের জায়গা করে নিয়েছেন। তবে টলিউডের স্পষ্ট বক্তা হিসেবে তার জুড়ি মেলা ভার। বরাবরই তিনি স্পষ্ট কথা বলতে পছন্দ করেন। এবারে তাঁর এমনই একটি পোস্ট ঘিরে বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে।

প্রসঙ্গত অভিনেত্রীকে এখনো কোনো নতুন প্রজেক্টে দেখা না গেলে সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ তিনি। সেখানেই তিনি তাঁর নানান বক্তব্য প্রকাশ করেন। অভিনেত্রী শ্রুতি দাস তাঁর ফেসবুক প্রোফাইল থেকে একটি লেখা পোস্ট করেছেন। সে লেখাটি হল, “রিল লাইফ ভালো অ্যাক্টর, রিয়েল লাইফ ভালো মানুষ কিনা যাচাই করে তবেই তাঁর ফ্যান হওয়া উচিত, মুখোশ নিয়ে ফ্যানদের টুপি পড়াতে দেখলে মায়া হয়”। এই পোস্ট ঘিরে দারুন উৎসুক্য তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে।

যদিও ঠিক কার উদ্দেশ্যে অভিনেত্রী এমন পোস্ট করেছেন তা তিনি স্পষ্ট করে দেননি পোস্টের মাধ্যমে। কিন্তু এই পোষ্টের কমেন্ট সেকশনে ভরে গিয়েছে এই প্রশ্নের যে এই পোস্টটি কার উদ্দেশ্যে। সে কথাটা স্পষ্ট জবাব দিয়ে অভিনেত্রী জানান তিনি এখন কোনো কন্ট্রোভার্সির মধ্যে যেতে চান না। তাই তিনি এ বিষয়ে কোন কথা বলবেন না।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।