বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে জি বাংলার জনপ্রিয় জুটি নীল-তিয়াসা এবার স্টার জলসায়! তৃণা, শ্যামা দুই বউকে নিয়ে নীল হাজির জলসা পরিবারে

বর্তমানে প্রাইভেট টেলিভিশন চ্যানেলগুলির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই লেগেই রয়েছে। টিআরপি থেকে শুরু করে স্লট লিড সবেতেই এদের মধ্যে প্রতিযোগিতার শেষ নেই। আর এই প্রতিযোগিতায় টিকে থাকতে হলে তাদেরকে আপন করে নিতে হয় বেশ কিছু স্ট্র্যাটেজি। যেমন স্লটলিড করতে না পারলে হঠাৎই কোন ধারাবাহিককে বন্ধ করে দেওয়া। আবার নতুন প্রজেক্ট এর নতুন ধারাবাহিক শুরু করা। আবার কখনো অপোজিট চ্যানেল থেকে জনপ্রিয় জুটিকে কেড়ে নেওয়া। স্টার জলসা জি বাংলা আপন করে নিয়েছে বহুবার।

স্টার জলসা সিরিয়ালপ্রেমি মানুষের জন্য নিয়ে আসছে একের পর এক ধামাকা। আজ সন্ধ্যে সাড়ে আটটা থেকে স্টার জলসায় শুরু হতে চলেছে মাধবীলতা। আবার পরের সোমবার থেকেই শুরু হবে জগদ্ধাত্রী। এরই মাঝে স্টার জলসা ফাটালো আবার একটি ধামাকা। আরো একটি নতুন ধারাবাহিক নিয়ে উপস্থিত হবে জনপ্রিয় জুটি। জলসা একের পর এক এত বেশি ধারাবাহিক আনছে যে রেকর্ড করছে চ্যানেল হিসেবে।

তবে স্টার জলসার প্রযোজক সুশান্ত দাস খুব স্পষ্টভাবে স্টার জলসার একটি কড়া নিয়ম সম্পর্কে স্পষ্ট জানিয়ে দেন সকলকে। এই কঠিন নিয়ম সম্পর্কে সুশান্ত দাস বলেন, চ্যানেল সেই সমস্ত ধারাবাহিক গুলোকেই রাখে যেগুলি স্লট লিড করতে পারবে। স্লটলিড করতে পারলে টিআরপি কম হলেও অসুবিধা নেই। মানে ধরা যাক জি বাংলার কোন ধারাবাহিক ২ পেয়েছে আর স্টার জলসার সেই স্লটের ধারাবাহিক পেয়েছে ২.১ তাহলে কিন্তু জলসায় সে ধারাবাহিকটা থাকবে। কিন্তু যদি স্লটলিড করতে না পারে তাহলে সে ধারাবাহিককে বন্ধ করে দেবে চ্যানেল।

ঠিক যেমনটা করা হলো “বৌমা একঘর” আর “মন ফাগুন” ধারাবাহিকের সাথে। দুটি ধারাবাহিককেই বেশ কিছু সপ্তাহ সময় দেওয়ার পরেও তারা স্লটলিডে আসতে পারেনি। তাই তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়েছে এই দুই ধারাবাহিক। আবার ধামাকা খবর হল জি বাংলার জনপ্রিয় জুটি নীল তিয়াসা এবার আসতে চলেছে স্টার জলসায়।

জি বাংলার শ্যাম ধারাবাহিকের শ্যামা ও নিখিল জুটিকে এবার দেখা যাবে স্টার জলসায় নতুন রূপে। টেন্টের হাত ধরে নতুন রূপে নতুন ধারাবাহিকে ফিরতে চলেছে নিখিল শ্যামা। এক সংবাদ মাধ্যম সূত্রে খবর এই জুটির নতুন ধারাবাহিকের শুটিং শুরুতে চলেছে আগামী সেপ্টেম্বর মাসে। যদিও হয়তো তার আগেই চলে আসতে পারে প্রমো। মোটকথা জি বাংলার একজনপ্রিয় জুটিকে কেড়ে নিল স্টার জলসা।

যদিও এ বিষয়ে দর্শকের বেশ সন্দেহ আছে যে কি ফলাফল হবে। কারণ নীল জলসার পুত্র। তিনি জলসায় ফিরে আসছেন শুনে খুশি হয়েছেন জলসার দর্শকেরা। কিন্তু তিয়াসাকে বেশ সন্ধিহান রয়েছে দর্শক। এর আগেও বহু ধারাবাহিক এরকম এক চ্যানেল থেকে অন্য চ্যানেলে যাওয়ায় তাদের ফলাফল আমরা সকলেই জানি। যেমন জি বাংলার জনপ্রিয় জুটি রাশি স্টার জলসায় যাওয়ার পর তার কি পরিণতি হয়েছিল তা আমাদের সকলেরই জানা।

আবার কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় জুটি রাহুল রুকমা জি বাংলায় গিয়েও তেমন কিছু করে উঠতে পারেনি। তাই নীল তিয়াসা জি বাংলা ছেড়ে স্টার জলসা এসে ঠিক কতটা কি করতে পারবে সে বিষয়ে চিন্তিত দর্শক। আর তাছাড়াও বর্তমানে নীল পত্নী তৃণা যেহেতু স্টার জলসায় আছেন সেই কারণে নীলের স্টার জলসায় আসা নিয়ে বেশ মজা করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যে স্টার জলসায় বউ উপস্থিত বলেই স্টার জলসায় ফিরছেন অভিনেতা নীল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।