Stories

১৩ বছর বয়সে রবি ঠাকুরের উপন্যাসের নায়িকা হয়েছিলেন! জেনে নিন ‘গুড্ডি’ অভিনেত্রী শ্যামপ্তি মুদলির জীবনের অজানা কাহিনী

বর্তমান সময়ে স্টার জলসা হল দর্শকদের প্রিয় চ্যানেল। এই চ্যানেলের ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের সবচেয়ে পছন্দের ধারাবাহিক হল গুড্ডি। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে শুরু হয় এই সিরিয়ালটি। এখানে নায়িকা গুড্ডির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী স্বামী শ্যামপ্তি মুদলি (Shyamoupti Mudly)।

দর্শকদের কাছেও শ্যামপ্তি মুদলি (Shyamoupti Mudly) এর অভিনয় প্রশংসিত হয়েছে। অভিনেত্রীর এক্সপ্রেশন থেকে সংলাপ বলা পর্যন্ত সবকিছুই দর্শকদের বেশ ভালো লাগে। এই অভিনেত্রী গুড্ডিতে অভিনয় করার পর দর্শকদের কাছে যে জনপ্রিয়তা অর্জন করেছেন তা এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যায়। গুড্ডিতে অভিনয় করার পর থেকে অভিনেত্রীর ফ্যান ফলোয়ারের সংখ্যা বহু গুণ বেড়ে গেছে।

এই অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পী। নাচের মধ্যে দিয়েই তার অভিনয় জগতে পা রাখা। এই অভিনেত্রী গুড্ডি সিরিয়ালের যে প্রথম অভিনয় করছে তা নয়। এর আগেও তিনি একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে পার করে ফেলেছেন দু’দশক অর্থাৎ ২০ বছর।

মাত্র ১৩ বছর বয়সেই তিনি অভিনয় জীবন শুরু করেন। ‘চোখের বালি’ থেকে শুরু করে ‘পটল কুমার গানওয়ালা’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘দাসী’, ‘বাজলো তোমার আলোর বেণু’, ‘ধ্রুবতারা’ প্রভৃতি ধারাবাহিককে তিনি অভিনয় করেছেন। প্রতিটা ধারাবাহকেই তার অভিনীত চরিত্রগুলি ব্যাপক প্রশংসা লাভ করেছে।

২০১৭ সালে চোখের বালি সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবনে হাতে খড়ি শুরু হয়। দাসী সিরিয়ালে প্রথমবার মুখ্য চরিত্রে অভিনয় করার পর তার ক্যারিয়ারের দিকে অভিনেত্রীকে আর ফিরে তাকাতে হয়নি। এরপর যতদিন যাচ্ছে অভিনেত্রী শ্যামপ্তির অভিনয় যেন আরো বেশি বেশি করে জনপ্রিয়তা পাচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।