বাংলা সিরিয়াল

মাধবীলতা, সর্বজয়া থেকে যমুনা ঢাকি, ব্লুজ প্রোডাকশনের সব নায়িকাদের হাতে খালি দাঁ দেখা যায় অস্ত্র হিসেবে! সাদৃশ্য সামনে আসতেই হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে স্টার জলসা কর্তৃপক্ষকে। তেমনি একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে মাধবীলতা। তবে সেই ধারাবাহিকের প্রোমো সামনে আসতেই বেজায় অবাক হয়েছেন অনুগামীরা। কারণ ধারাবাহিকের ভিলেনের সঙ্গে মারামারি করার জন্য ধারাবাহিকের নায়িকার হাতে দাঁ দেখতে পেয়েছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা।

বলাই বাহুল্য এই প্রথম নয়, এর আগেও একাধিক ধারাবাহিকে এই দৃশ্য দেখতে পেয়েছেন তারা এবং এরপরই এক আজব সাদৃশ্য খুঁজে পেয়েছেন বাংলা ধারাবাহিকের অনুগামীরা। প্রসঙ্গত এর আগে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক থেকে শুরু করে বিভিন্ন চরিত্রদের হাতে মারামারি করার জন্য দাঁ তুলে ধরতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। কিন্তু এবার তারা বিস্তারিত তথ্য জানতে গিয়ে দেখতে পেলেন কেবলমাত্র সেই সমস্ত সিরিয়ালের চরিত্রদের হাতে এই অস্ত্র দেখতে পান অনুগামীরা যে সমস্ত সিরিয়ালগুলি ব্লুজ প্রোডাকশনের পক্ষ থেকে প্রযোজনা করা হয়।

যে কারণে মনে করা হচ্ছে এই প্রযোজনা সংস্থার নায়িকাদের জাতীয় অস্ত্র হলো দাঁ। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই তথ্য সামনে আসতেই হাসির রোল উঠেছে অনুগামীদের মধ্যে এবং সকলেই জানাচ্ছেন পুরনো জিনিস নয় বরং নতুন কিছু এবার তারা দেখতে চান ধারাবাহিকগুলির মাধ্যমে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।