বাংলা সিরিয়াল

চড়ুইয়ের জীবনে এলো নতুন পুরুষ, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’ ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক

সম্প্রতি কিছুদিন আগে শেষ হয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। তবে অন্যদিকে জমে উঠেছে তার লেখা আরেকটি ধারাবাহিক ধূলোকণা। জি বাংলার মিঠাই ধারাবাহিকে টেক্কা দেওয়ার জন্যই গল্পে নতুন মোড় আনতে চলেছেন লেখিকা। আগামী দিনে ধারাবাহিকে দেখা যাবে দারুন টুইস্ট। কারণ যে কোনো ধারাবাহিকের বড়সড়ো চমক ধারাবাহিকের TRP মুহূর্তে ঘুরিয়ে দেয়।

তাই এবারে ধুলোকনা ধারাবাহিকও টুইস্ট আসতে চলেছে আগামী পর্বে দেখা যাবে সেটা। বর্তমানে লালনের মৃত্যুতে শোকাহত গোটা পরিবার আর ফুলঝুরিও ভেঙে পড়েছে। বর্তমানে ফুলঝুরি লালনের বাবা-মার দেখাশোনার দায়িত্ব নিয়েছে। কারণ লালনের অবর্তমানে সেই এখন লালনের বাবা-মার দেখাশোনার করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে। কিন্তু লালন তো আসলে মরেনি সে কোন এক হাসপাতালে বেডে কোমায় শুয়ে রয়েছে। অন্যদিকে চড়ুই এর মা চান্দ্রেয়ী নিজের ধরা পরার ভয়ে মেয়ে চড়ুই কে বেচে দিয়েছে শ্রীরুপার কাছে। একজন মা তার মেয়ের সাথে এই ধরনের ব্যবহার কি করে করতে পারে সেটাতে অবাক দর্শক।

তবে সেই দেহ ব্যবসার থেকে কোনমতে পালিয়ে আসে চড়ুই শ্রীরূপার বাড়িতে। আর সেখানেই অপেক্ষা করে থাকে চড়ুই এর নতুন নায়ক। চড়ুইয়ের জীবনে প্রবেশ ঘটে শ্রীরূপার ছেলের। দেখে আপাতত একদম সৎ এবং ভদ্র মনে হচ্ছে তাকে। আর সেই শ্রীরূপার ছেলে চোরটিতে অভিনয় করছেন অভিনেতা রাজা গোস্বামী। যাকে আমরা এতদিন খড়কুটো ধারাবাহিকে দেখে এসেছি। এবারে দেখার অপেক্ষায় চড়ুই এবং শ্রীরূপার ছেলের গল্প ধারাবাহিক কোন দিকে মোড় নেয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।