বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এবার উপস্থিত চারজন সেলিব্রিটি দিদি! ছোট পর্দার জনপ্রিয় চার অভিনেত্রী, প্রমো সামনে আসতেই ভাইরাল ভিডিও

বর্তমানে প্রাইভেট চ্যানেলগুলির মধ্যে অন্যতম চ্যানেল হলো জি বাংলা। টিআরপি লিস্টে ক্রমশই জি বাংলা এবং স্টার জলসার হাড্ডাহাডি লড়াই বেড়েই চলেছে। সম্প্রতি জি বাংলা স্টার জলসাকে রীতিমতো ছাপিয়ে যাচ্ছে প্রত্যেক সপ্তাহের টিআরপি লিস্টে। এমন একটি জনপ্রিয় চ্যানেলের জনপ্রিয় নন ফিকশন শো হল দিদি নাম্বার ওয়ান। এটি এমন একটি শো যেখানে মেয়েরা তাদের জীবন সংগ্রামকে তুলে ধরেন দর্শকের সামনে। শো তে এসে বিভিন্ন খেলার মাঝে তাদের জীবন সংগ্রামের গল্প শোনান দর্শকদের। এখানে সাধারণ মানুষের পাশাপাশি আসেন সেলিব্রেটিরাও। কারণ সাধারণ মানুষ সেলিব্রিটিদের জীবন সংগ্রামের গল্প শুনতে বেশ পছন্দ করেন।

প্রত্যেক সপ্তাহের শো এর বেশ কয়েকটি প্রোমো ভিডিও প্রকাশ করা হয় চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে। তেমনি সম্প্রতি সামনে এসেছে আরো একটি বিশেষ এপিসোড এর প্রমো। যেখানে সঞ্চারিকা রচনার সাথে দেখতে পাওয়া যাচ্ছে আমাদের বকুল অর্থাৎ অভিনেত্রী উশসী সহ আরো তিনজন অভিনেত্রীদের। প্রোমোতে হতে দেখা হচ্ছে কথায় কথায় মজার ঠাট্টা করছেন অভিনেত্রীরা। একজন নিজের ক্রিকেট খেলার দক্ষতার বড়াই করছেন তো অভিনেত্রী ও উষশি বলে উঠেছেন “আমায় তো সৌরভ গাঙ্গুলী ট্রেইন করিয়েছেন তো আমার কাছে তোমরা কিছু না”। এই কথা বলা মাত্রই অট্টহাসি হেসে উঠেন সঞ্চালিকা রচনা সহ সকলেই। বলাবাহুল্য এই মজার প্রমো দেখে দর্শক সেই এপিসোডের জন্য ভীষণ উত্তেজিত। ইতিমধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মাত্র হাতেগোনা কয়েক ঘণ্টা আগে পোস্ট করা হয়েছে ভিডিওটি জি বাংলা কর্তৃপক্ষের তরফ থেকে। আর তারমধ্যেই ৫৫ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। এক হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। ভিডিওর ক্যাপশনে উল্লেখ করে দেওয়া আছে যে এই মজাদার এপিসোড সম্প্রচারিত হবে আজকে। তাই এই এপিসোডটি দেখতে চোখ রাখুন ঠিক রাত সাড়ে আটটা জি বাংলার পর্দায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।