বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে দাদাগিরির মঞ্চে ক্রিকেট খেলার স্মৃতি চারণ করলেন জি বাংলার তিন অভিনেত্রী

বাংলা রিয়েলিটি শোয়ের জগৎ এ সবচেয়ে বড় শো হলো জি বাংলার দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ দশবছর ধরে এই রিয়ালিটি শো হয়ে আসছে জি বাংলার পর্দায়। আর এই শো এর সঞ্চালকের দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। রচনা ব্যানার্জি ছাড়া যেন দিদি নাম্বার ওয়ান এক্কেবারে অসম্পূর্ণ। প্রতিদিনই এই শো এর মঞ্চে আসে বিভিন্ন বয়সের বিভিন্ন জায়গার দিদিরা। এছাড়াও বিশেষ পর্ব গুলিতে উপস্থিত থাকেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রীরা। সোম থেকে শনি ঠিক বিকেল ৫-৬ টা পর্যন্ত এই রিয়ালিটি শো দেখানো হয় জি বাংলার পর্দায়। আর রবিবার এই শো এর বিশেষ পর্ব দেখানো হয়।

এই রবিবার দিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত থাকেন বিভিন্ন সেলিব্রিটিরা। তেমনি এই রবিবারের বিশেষ পর্বেও উপস্থিত ছিলেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রীরা। যাদের আমরা একসময় প্রতিদিনই টেলিভিশনের পর্দায় দেখতে পেতাম। হ্যাঁ এই রবিবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিলেন জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের নায়িকারা।

উপস্থিত ছিলেন বকুল কথা ধারাবাহিকের বকুল অর্থাৎ অভিনেত্রী উষসী রায়, উমা ধারাবাহিকের উমা অর্থাৎ অভিনেত্রী শিঞ্জিনি চক্রবর্ত্তী, এবং আলিয়া অর্থাৎ অভিনেত্রী শ্রীতমা মিত্র। এদের প্রত্যেকেই আমরা একটা সময় রোজ দিন টেলিভিশনের পর্দায় দেখেছি। অভিনেত্রী উষসী অভিনয় করতেন ধারাবাহিক বকুল কথা তে। এবং বাকি দুজন অভিনয় করতেন সদ্য শেষ হওয়া ধারাবাহিক উমা তে।

এরা প্রত্যেকে এসেছিলেন সেদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। আর এসেই দাদাগিরির মধ্যে নিয়ে যেতে ক্রিকেট খেলার অভিজ্ঞতা শেয়ার করলেন সকলের সঙ্গে।এর এর আগে দাদাগিরির মঞ্চে উমা আলিয়া এবং বকুল তিনজনে গিয়ে দাদার থেকে ক্রিকেট খেলা শিখেছিলেন সেই স্মৃতি সকলের মনে পড়ে যাওয়ায় সেই গল্পই মেতে ওঠেন তিনজন। আর এই কথা শুনে উষসী জানায় যে তার অভিজ্ঞতা কিন্তু বাকি দুজনের থেকে বেশি। তখন প্রত্যেকেই হেসে লুটোপুটি খায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।