বাংলা সিরিয়াল

“এই দুর্গা দেখার থেকে কার্টুন দেখা অনেক ভালো, দুর্গার নামে কলঙ্ক” – জি বাংলার মহালয়া স্পেশাল শো “সিংহবাহিনী ত্রিনয়নী” এর নতুন প্রমো সামনে আসতেই শুরু হল চূড়ান্ত ট্রোলিং

প্রত্যেকটি প্রাইভেট চ্যানেলে শুরু হয়ে গিয়েছে তাদের মহালয়া দিনের বিশেষ শো এর প্রস্তুতি। ঐদিন ভোর চারটের সময় বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে দেবী বন্দনা শোনার পর ভোর পাঁচটা থেকে শুরু হয় প্রাইভেট চ্যানেল গুলির বিশেষ শো। প্রত্যেক ঘরে ঘরেই দর্শক টিভি খুলে বসেন এই মহিষাসুরমর্দিনী দেখার জন্য। এই ধারা চলে আসছে সেই দূরদর্শনের সময় থেকে। সেই সময় দেবী সিংহবাহিনীরূপে ছিলেন সংযুক্তা।

আর তাদের পরম্পরা ধরে নিয়ে যাচ্ছে প্রাইভেট চ্যানেলগুলি। প্রত্যেকটি প্রাইভেট চ্যানেল তাদের নিজস্ব ধারাবাহিকের অভিনেত্রীদেরকে দেবীর এক একটি চরিত্র দিয়ে থাকে। ঠিক যেমন এবছরের জি বাংলার বিশেষ মহিষাসুরমর্দিনী শো “সিংহ বাহিনী ত্রিনয়নী” তে দেবী দুর্গার চরিত্রে দেখতে পাওয়া যাবে শুভশ্রী গাঙ্গুলীকে। যদিও একথা আমরা সকলেই অনেক আগে থেকেই জানি। এর আগেও এই শো এর প্রোমো নিয়ে বেশ সমালোচনার ঝড় উঠেছে। এবার আবারও একবার এই শো এর একটি ছোট্ট প্রমো পোস্ট করে জি বাংলা। আর তারপর এই শুরু হয় আবারও সমালোচনা।

তবে এইবারের প্রমোতে শুধু মহীষাসুরমর্দিনী অর্থাৎ শুভশ্রীর প্রমো একা নেই। এই প্রমোতে রয়েছে আরো চার অভিনেত্রীর ভিডিও ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী শুভশ্রীর পরনে লাল আর হলুদের শাড়ি। বাকি সব সাজসজ্জা ঠিকঠাক থাকলেও এই প্রমাণ নিয়ে আবারও সমালোচনা করেন নেটিজেনরা। এবারের প্রমোতে শুটিং এর কিছু অংশ দেখানো হচ্ছিল। তারপরেও সেটাকে ঘিরেই কটাক্ষ করেন দর্শক। আগেরবার দক্ষিণ সিনেমা “RRR” এর সাথে তুলনা করা হচ্ছিল জি বাংলার প্রোমোর। কিন্তু এবার আবারও একবার শুভশ্রীর কিছু দৃশ্য নিয়ে খুব প্রকাশ করলেন দর্শক।

নেটিজেনরা প্রশ্ন করেছেন, “মা দুর্গা, ভূতের মত অমন উড়ে উড়ে আসছেন?” আবার আরেকজন লিখেছেন, “এই দুর্গা দেখার থেকে কার্টুন দেখা ভালো, দুর্গার নামের কলঙ্ক”। আরো একজন জি বাংলাকে উপদেশ দিয়ে লেখেন, “প্রত্যেকবার তো স্যোশাল মিডিয়ায় দেখে, যে সবাই কত ছি ছি করে, এতদিনে তো বোঝা উচিৎ যে জনসাধারণ ঠিক কি দেখতে চায়। তা নয়, সেই এক মিলিয়ে মিলিয়ে চিৎকার করে গান, সাথে কিসব উড়ন্ত টাইপের নাচ, দূরে দূরে থেকে বুক নাচানো ফালতু যুদ্ধ, সাথে ঢঙের তো অন্ত নেই। কবে যে এরা রেহাই দেবে।” এছাড়াও আরো একজন শুভশ্রী কে বয়কট করার দাবী তুলেছেন। লিখেছেন, “বয়কট শুভশ্রী”।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।