বাংলা সিরিয়াল

আদৃত রায় কে হারাতে নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য! কিন্তু শ্বেতার বিপরীতে নায়ক হিসেবে কোন জনপ্রিয় অভিনেতা থাকবেন তা জানেন কি? চলুন দেখে নেওয়া যাক কাঁরা রয়েছেন সেই লিস্টে

বর্তমানে প্রাইভেট চ্যানেল গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় দুটি চ্যানেল হল স্টার জলসা এবং জি বাংলা। দূরদর্শনে ধারাবাহিক দেখার পর থেকে মানুষের ধারাবাহিকের প্রতি বেশ ভালোবাসা জন্মে যায়। এরপরেই পরম্পরা বজায় রেখেছে প্রাইভেট চ্যানেলগুলি। প্রত্যেকটি প্রাইভেট চ্যানেলে স্লট অনুযায়ী ভাগ করা থাকে প্রত্যেকটি ধারাবাহিকের জন্য। স্টার জলসা জি বাংলা এই ২ চ্যানেলের নাম ধারাবাহিকের ইতিহাসে একেবারে স্বর্ণাক্ষরে খচিত থাকবে। যদিও এই দুই চ্যানেলের মধ্যে চলতে থাকে জব্বর লড়াই।

কে কার থেকে এগিয়ে থাকতে পারে টিআরপি লিস্টে সেটাই লড়াইয়ের কারণ। তবে বর্তমানে দেখা যাচ্ছে টিআরপি লিস্টে স্টার জলসা থেকে বেশ কয়েক পদক্ষেপে এগিয়ে থাকছে জি বাংলা। আর সেটা ওই একটা সপ্তাহের জন্য নয়। বেশটানা কয়েক সপ্তাহ ধরে চলছে একই ঘটনা। তারজন্যই স্টার জলসা শুরু করেছে তাঁর নিজের কিছু পদক্ষেপ যা তাঁকে জি বাংলা থেকে এগিয়ে যেতে সাহায্য করবে। কিন্তু স্টার জলসা এমন স্ট্রাটেজি শুরু করার পরেই জি বাংলা একই জিনিস শুরু করেছে। তাঁদের অনেক কিছু নীতির মধ্যে একটি হলো নিত্য নতুন ধারাবাহিক শুরু করানো হচ্ছে। যেসব ধারাবাহিকগুলি টিআরপি লিস্টে জায়গা করে নিতে পারেনি অথবা স্লটলেডিং ও করতে পারেনি তাঁদেরকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। আর সাথে শুরু করা হচ্ছে নিত্য নতুন কনসেপ্ট এর নতুন নতুন ধারাবাহিক। আর এই ধারাবাহিকের হাত ধরেই ফিরছেন যেমন আসছেন নতুন অভিনেতা অভিনেত্রী। তেমনি ফিরছেন একসময়ের জনপ্রিয় টেলি অভিনেত্রীরা।

বর্তমানে জি বাংলা ও স্টার জলসায় শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। এই নতুন ধারাবাহিকের হাত ধরে এসেছে বেশ কয়েকটি নতুন মুখ বাংলা ধারাবাহিকে। আবার ফিরেছেন বাংলার বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। আর পুরনো ধারাবাহিক গুলি টিআরপি স্থানে জায়গা করতে না পেরে বাতিল হয়েছে। স্লট লিডিং করতে না পারায় হঠাৎ করেই বন্ধ করে দেওয়া হয়েছে বহু ধারাবাহিককে। তেমনি আসতে চলেছে আরো একটি নতুন ধারাবাহিক। যদিও এই ধারাবাহিকের হাত ধরে ফিরছেন একসময়ের জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। যমুনা ঢাকি এবার ফিরবেন নতুন রূপে বাংলার ঘরে।

এই নতুন ধারাবাহিক সম্পর্কে বেশ কিছু আপডেট থাকলেও কাস্টিং এখনো সম্পন্ন হয়নি এ ধারাবাহিকের। ধারাবাহিক সম্পর্কে জানা গিয়েছে বেশ কিছু তথ্য। এটি একটি রোমান্টিক ধারাবাহিক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করবেন সেটা ভট্টাচার্য। কিন্তু এই মুখ্য চরিত্রের বিপরীতে অর্থাৎ শ্বেতা ভট্টাচার্যের বিপরীতে কোন অভিনেতা অভিনয় করবেন সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তবে এই লিস্টে রয়েছে জনপ্রিয় তিন টেলি অভিনেতার নাম। যাঁদেরকে নাকি পছন্দের তালিকায় রাখা হয়েছে চ্যানেল কর্তিপক্ষের। এঁদের মধ্যে প্রথম হলেন হানি বাফনা, দ্বিতীয় সোমরাজ মাইতি, এবং তৃতীয় কুশল আহুজা। যদিও কুশলের হিন্দি ধারাবাহিক আসার খবর আমরা ইতিমধ্যেই পেয়েছি। তবে তাঁর এখনো কোন কনফার্মেশন নেই। অন্যদিকে হানি বাফনা এবং সোমরাজ মাইতিকেও দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। এবার দেখা যাক চূড়ান্ত সিদ্ধান্ত চ্যানেল কর্তৃপক্ষের থেকে কি নেওয়া হয়! শেষ পর্যন্ত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের বিপরীতে কাকে দেখতে পাওয়া যায়!

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।