বাংলা সিরিয়াল

রাহুল মজুমদার নয়, হর গৌরী পা‌ইস হোটেলের নায়ক আসলে যীশু সেনগুপ্ত! এই প্রথম টেলিকাস্টের আগেই বদলে গেল নায়কের মুখ চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসা খুব শীঘ্রই আসছে নতুন ধারাবাহিক হরগৌরি পাইস হোটেল। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাবে খুকুমণি হোম ডেলিভারির বিহান অর্থাৎ রাহুল মজুমদারকে যিনি এর আগে ভাগ্য লক্ষ্মী ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করেছিলেন। অন্যদিকে নায়িকার চরিত্রে দেখা যাবে নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি কে।

এই ধারাবাহিকের ইতিমধ্যেই টেলিকাস্ট হয়ে গেছে যেখানে দেখা যাচ্ছে এই ধারাবাহিক অনেকটা তোমায় আমায় মিলের মত সেই কারণে অনেকেই এই ধারাবাহিককে তোমায় আমায় মিলে সিজন টু বলছে। কারণ সেই ধারাবাহিকে যেমন দেখানো হয় যে উষসী অত্যন্ত শিক্ষিতা একজন মেয়ে হয়ে একটা ময়রার সাথে তার বিয়ে হয় এবং তার জীবনের আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন পূরণে তার সঙ্গ দেয় তার স্বামী নিশীথ। ঠিক তেমনই এই ধারাবাহিককেও দেখা যাচ্ছে যে একজন অত্যন্ত আধুনিকা মেয়ে ঐশানী যার সাথে বিয়ে হয় শঙ্করের।

শংকর পুরো ভিন্ন মেরুর মানুষ আর ঐশানী মডার্ন। বিয়ের পরে তাদের জীবনযাত্রা বদলে যায় বিয়ের পরে বদলে যায় ঐশানীর জীবন চক্র। শ্বশুরবাড়ির পরিবেশের সাথে মানিয়ে নিতে অসুবিধা হয় তার কারণ দুটো বাড়ির পরিবেশ পরিকাঠামো সম্পূর্ণ আলাদা সেটা প্রোমোতেই ফুটে ওঠে। কিন্তু এই পরিস্থিতিতেও স্ত্রী ঐশানী পাশে থাকেন শংকর।

এই ধারাবাহিকের প্রোমো রিলিজ করার পর সম্প্রতি দেখানো হচ্ছে যে এই ধারাবাহিকের প্রচারে যিশু সেনগুপ্ত এসেছেন তিনিও এই হোটেলে খান এরকমটা দেখানো হচ্ছে। এই নিয়ে দর্শকদের বক্তব্য হল এমন ভাবে সবটা দেখানো হচ্ছে যেন মনে হচ্ছে নায়ক যীশু সেনগুপ্ত।

একজন নেটিজেন তো সরাসরি লিখেছেন,
“ হরগৌরি পাইস হোটেল ”
– দর্শক নায়ক নিয়ে বোধহয় কনফিউজড , প্রোমো বাদ দিয়ে এখন শুধু যিশু সেনগুপ্তকেই দেখাচ্ছে… যেটা চরম অসহ্য লাগছে !!

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।