বাংলা সিরিয়াল

বড়লোক বাড়ির অপমানিত প্রতিবাদী বউয়ের চরিত্রে খড়িকে আর দেখতে চাইছে না নেটিজেনরা! এবার এই একঘেয়ে চরিত্র থেকে বেরিয়ে একটু অন্যরকম রোমান্টিক চরিত্রেও সোলাঙ্কিকে চাইছে তাঁর অনুরাগীরা! তবে কি নতুন রূপে ধরা দেবেন অভিনেত্রী?

সোলাঙ্কি রায়, বর্তমানে বাংলা টেলিভিশন জগতের এক জনপ্রিয় নাম। বর্তমানে অভিনেত্রীকে স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া” তে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর বিপরীতে রয়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। সেখানে এক মধ্যবিত্ত বাড়ির মেয়ে হিসেবেই তাঁকে দেখানো হয়েছিল প্রথমে। যে আঁকা, শিল্প কলা এমনকি হাতের কাজও দুর্দান্ত। হঠাৎই পরিস্থিতির চাপে তাঁর বিয়ে হয় শহরের নামকরা হীরে ব্যবসায়ীর সাথে। এখন বর্তমানে তাঁদের সম্পর্ক বেশ ভালই চলছে। কিন্তু অন্য আর পাঁচটা অভিনেত্রীর মতো সোলাঙ্কি কেও দেখা যাচ্ছে এমন চরিত্রে যে সেও ব্যস্ত নিজের শ্বশুরবাড়ির বিভিন্ন সমস্যার সমাধান করতে।

কিন্তু সোলাঙ্কির ভক্তরা আর এই রূপে দেখতে চাইছে না তাঁকে। এই একঘেয়ে চরিত্র থেকে বেরিয়ে একটু রোম্যানটিক পর্যায়ে তাঁর অনুরাগীরা দেখতে চায় অভিনেত্রীকে। অন্ততপক্ষে একটু অন্য ধরনের চরিত্র হলেও সেই চরিত্রেই শোলাঙ্কিকে দেখতে চায় দর্শক। সোলাঙ্কির খড়ি চরিত্রের সাজ পোশাক পছন্দ করছেন না তাঁর অনুরাগীরা। তারা চাইছেন তাদের প্রিয় অভিনেত্রীকে সিম্পল আর ক্লাসি লুকে দেখতে।

প্রসঙ্গত এর আগেও একটি ধারাবাহিকে কাজ করেছেন সোলাঙ্কি। ইচ্ছে নদী নামক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে সেখানের অভিনেত্রীর যা সাজ পোশাক তা বেশ পছন্দ করেছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। মেখলার চরিত্রে একদম সিম্পল কিন্তু বেশ ক্লাসি ঢুকে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেত্রীকে। অভিনেত্রীর অনুরাগীরা চান তিনি যেন আবার স্বমহিমায় ফিরে আসেন পর্দায়। এবার শুধু এটাই দেখার যে অভিনেত্রী তাঁর অনুরাগীদের দাবি কি মানবেন? গাঁটছড়ার খড়ির চরিত্র থেকে বেরিয়ে এবার কি একটু সিম্পল, স্টাইলিশ, ক্লাসি লুকে ধরা দেবেন অভিনেত্রী? এসবের উত্তর দেবে সময়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।